shono
Advertisement

মা হওয়ার পর প্রথম ছবি পোস্ট প্রিয়াঙ্কার, অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন অনুভূতি

সন্তানের সঙ্গে সময় কাটাতে আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন প্রিয়াঙ্কা।
Posted: 05:39 PM Feb 03, 2022Updated: 06:18 PM Feb 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারোগেসির মাধ্যমে সদ্য মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। প্রিয়াঙ্কার কোল জুড়ে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। সমস্ত কাজের চাপ একপাশে ফেলে রেখে এখন ছোট্ট মেয়ের যত্নেই মন দিয়েছেন প্রিয়াঙ্কা ও তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas)। আর তাই তো যে প্রিয়াঙ্কা সোশ্য়াল মিডিয়ায় দারুণ অ্য়াক্টিভ থাকতেন, নিয়মিত ছবি পোস্ট করতেন, সেই প্রিয়াঙ্কাই সোশ্যাল মিডিয়া থেকে প্রায় গায়েব হয়ে গিয়েছিলেন। তবে অনুরাগীদের আর হতাশ করলেন না তিনি। মা হওয়ার পর ফের ইনস্টাগ্রামে ফিরে এলেন। ছবি পোস্ট করে জানালেন মা হওয়ার পর কেমন কাটছে তাঁর।

Advertisement

ঠিক কী লিখলেন প্রিয়াঙ্কা চোপড়া?

প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে গাড়ির আয়নায় দেখা যাচ্ছে প্রিয়াঙ্কার উজ্জ্বল মুখ। এরকম একটি ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখলেন, ‘এই আলোটা ভাল লাগছে!’ এই ছবি থেকেই প্রিয়াঙ্কা ইঙ্গিত দিয়েছেন, মা হওয়ার প্রতিটা মুহূর্ত কীভাবে তিনি উপভোগ করছেন। শুধু তাই নয়, প্রিয়াঙ্কার চোখে মুখে মা হওয়ার চমকও লক্ষ্য করা গিয়েছে।

[আরও পড়ুন: বাড়ি বিক্রি করলেন অমিতাভ বচ্চন! জানেন কত দাম?]


গত ২২ জানুয়ারি মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় সারোগেসির মাধ্যমে মা হওয়ার খবর নিজেই প্রকাশ্যে আনেন প্রিয়াঙ্কা চোপড়া। এমনকী, এই সময়টা নিক ও প্রিয়াঙ্কা শুধু সন্তানকে দিতে চান, তাও স্পষ্ট জানিয়ে দেন। শোনা যাচ্ছে, বাচ্চা সামলাতেই নাকি আপাতত কাজ থেকে ব্রেক নিয়েছেন প্রিয়াঙ্কা।

বলিউডের ‘দেশি গার্ল’ বহুদিন ধরেই বিদেশে থাকেন। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন তিনি। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল।

[আরও পড়ুন: মাচা শোয়ে যাচ্ছেন শ্রীলেখা! তবে অনুষ্ঠানে এই কাজটি করবেন না, জানিয়ে দিলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement