shono
Advertisement

‘এবার সিরাজকেই জিজ্ঞেস করো এই ফ্রি টাইম নিয়ে কী করব’, শ্রদ্ধার পোস্টে তুমুল শোরগোল

রবিবার সিরাজের আগুনে স্পেলে সময়ের আগেই জিতে যায় ভারত। তাতেই এমন মন্তব্য অভিনেত্রীর।
Posted: 07:15 PM Sep 18, 2023Updated: 07:15 PM Sep 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপের ফাইনাল যে এমন একেপেশে হবে। তা অতি বড় ক্রিকেট অনুরাগীও বোধহয় আশা করেননি। কিন্তু মহম্মদ সিরাজের আগুনে স্পেলই শ্রীলঙ্কার ভিত নড়িয়ে দেয়। সময়ের আগেই শেষ হয়ে যায় খেলা। এবার? এবার মোক্ষম প্রশ্নটি করে বসলেন শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। আর তাতেই হাসির রোল উঠল নেটদুনিয়ায়।

Advertisement

মেগা ফাইনালে শ্রীলঙ্কাকে প্রথম ধাক্কা দিয়েছিলেন জশপ্রীত বুমরাহ। তিন রানে তিন উইকেট নিয়েছেন হার্দিক পাণ্ডিয়া। বিপক্ষের ব্যাটিংকে একাই বুঝে নেন মহম্মদ সিরাজ। তাঁর ২১ রানে ৬ উইকেট নেওয়ার সৌজন্যে মাত্র ১৫.২ ওভারে ৫০ রানে অলআউট হয়ে গিয়েছিল গতবারের এশিয়া সেরা টিম।

[আরও পড়ুন: ‘সায়ন্তিকাকে টেনে আমার চরিত্রে দাগ লাগানোর চেষ্টা চলছে’, মুখ খুলেন জায়েদ খান]

এরপর এই ম্যাচ জেতা যে শুধুই সময়ের অপেক্ষা সেটা সবার জানা ছিল। আর তাই হল ঈশান কিষান ও শুভমান গিলের অপরাজিত জুটির উপর ভর করে মাত্র ৬.১ ওভারে ৫১ রান তুলে ১০ উইকেটে ম্যাচ জিতে নেয় ভারত। এরপর শ্রদ্ধা সোশাল মিডিয়ায় লেখেন, “এবার সিরাজকেই জিজ্ঞেস করো এই ফ্রি টাইম নিয়ে কী করব।”

প্রসঙ্গত, শ্রীলঙ্কার বিরুদ্ধে নিজের সেরাটা উজার করে দিয়েছেন মহম্মদ সিরাজ। এশিয়া কাপ ফাইনালে ২১ রান ৬ উইকেট তুলে নিয়ে একগুচ্ছ রেকর্ডের মালিক হয়েছেন তিনি। রবিবার রাতে সোশাল মিডিয়া ছিল সিরাজময়। তরুণ পেসারকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ক্রিকেট বিশ্লেষক থেকে আম ক্রিকেটপ্রেমীরা। মজার ছলে হলেও শ্রদ্ধা যেন সেই একই কাজ করলেন। অভিনেত্রী যে সিরাজের স্পেল দেখে মুগ্ধ তা এই পোস্ট দেখেই বোঝা যায়।

[আরও পড়ুন: ফের বাংলা গানে সুনিধি চৌহান, টলিউডের কোন সিনেমার জন্য গাইলেন বলিউডের শিল্পী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement