shono
Advertisement

‘প্যান্ট পরোনি কেন?’, ফিনল্যান্ডের ছবি শেয়ার করতেই কটাক্ষের মুখে সোহিনী

দুটি ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী।
Posted: 01:08 PM Feb 18, 2024Updated: 04:04 PM Feb 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সোশাল মিডিয়ায় কটাক্ষের শিকার সোহিনী সরকার (Sohini Sarkar)। এবার ফিনল্যান্ডের ছবি শেয়ার করে কুমন্তব্য কমেন্টবক্সে পেতে হল অভিনেত্রীকে। ‘প্যান্ট পরোনি কেন’ এমন মন্তব্য করা হয়েছে তাঁর ইনস্টাগ্রাম পোস্টে।

Advertisement

সোশাল মিডিয়ায় দুটি ছবি শেয়ার করেন সোহিনী। যাতে তাঁকে কালো শর্ট ড্রেস পরতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে তিনটি হ্যাশট্যাগ ব্যবহার করেছেন অভিনেত্রী। ফিনল্যান্ড, ক্রুজ আর নাইটলাইফ। দেখেই বোঝা যাচ্ছে পার্টি মুডেই ছিলেন টলি বিউটি। তাঁর এই রূপ অনেকেরই পছন্দ হয়েছে। তবে নিন্দুকরা স্বভাবসিদ্ধভাবেই বাক্যবাণ নিক্ষেপ করতে শুরু করে দিয়েছে। 

[আরও পড়ুন: রচনার ‘দিদি নম্বর ১’-এ বাংলার দিদি মমতা! প্রথমবার রিয়ালিটি শোয়ে মুখ্যমন্ত্রী?

‘প্যান্ট পরোনি কেন?’ এমন প্রশ্ন তো করাই হয়েছে, এর পাশাপাশি আবার লেখা হয়েছে, “ফিনল্যান্ডের সংস্কৃতিতেও প্যান্ট পরার চল রয়েছে।” অবশ্য সোহিনী এবং তাঁর অনুরাগীরা নিন্দুকদের মন্তব্য নিয়ে মাথা ঘামাতে নারাজ। অভিনেত্রীর পোশাকের প্রশংসাই করেছেন তাঁরা।

টলিপাড়ার একান্ত আপন ‘সত্যবতী’ সোহিনী। নিজের অভিনয়ের জোরে দর্শকের মনে এই জায়গা পেয়েছেন তিনি। গত বছর সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দুর্গ রহস্য’তে সোহিনীকে দেখা গিয়েছে ‘ব্যোমকেশ’ অনির্বাণের সঙ্গে। এর পর সুমন ঘোষ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ সিনেমায় মিনির মায়ের চরিত্রে অভিনয় করেন সোহিনী। ছবিতে কাবুলিওয়ার ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী। আগামীতে অভিনেত্রীর ঝুলিতে রয়েছে, ‘কবাডি কবাডি’ ও ‘অথৈ’।

[আরও পড়ুন: মৃত্যুর মুখ থেকে ফিরলেন রশ্মিকা! কী হল ‘অ্যানিম্যাল’ নায়িকার?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement