shono
Advertisement

গোপনে গোপনে আর নয়, ‘কফি উইথ করণে’ অনন্যাকে প্রোপোজ করবেন আদিত্য!

পরের বছরই নাকি অনন্যা বিয়ে করবেন আদিত্য!
Posted: 02:15 PM Oct 28, 2023Updated: 02:16 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কফি উইথ করণ’ মানেই নতুন সম্পর্ক, নতুন ব্রেকআপ, নতুন গুঞ্জন। এই যেমন, প্রথম এপিসোডে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে এসেই হইচই ফেলে দিলেন করণ। কোনও রাখঢাক না করে, ব্যক্তিগত জীবন নিয়ে এমন সব মন্তব্য করে বসলেন, যা শুনে সোশাল মিডিয়ায় তুমুল আলোচনা। তবে এবার সম্পর্ক নিয়ে কোনও বাঁকা-ট্যারা কথা নয়, বরং ‘কফি উইথ করণে’ এসে অনন্য়া পাণ্ডেকে নাকি খুল্লমখুল্লা প্রোপোজ করবেন আদিত্য রায় কাপুর!

Advertisement

ব্যাপারটা খোলসা করে বলা যাক বরং। বলিউড গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে, কফি উইথ করণে নাকি এবার একসঙ্গে আসছেন অনন্যা-আদিত্য। আর সেখানেই করণের সামনেই অনন্য়াকে অফিসিয়ালি প্রোপোজ করবেন আদিত্য। তবে গুঞ্জনে খবর উড়লেও, আদিত্য় ও অনন্যা এ ব্য়াপারে কিছু বলছেন না। অন্যদিকে, শোয়ের টিআরপি ধরে রাখতে করণের মুখেও কুলুপ।

[আরও পড়ুন: ‘গদর ২’র পরই দাম বাড়িয়ে দিলেন সানি দেওল! ‘রামায়ণ’-এর হনুমান হতে হাঁকালেন চড়া দাম]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অনন্যা (Ananya Pandey) ও আদিত্যর (Aditya Roy Kapoor) বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিরাবের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ঘটে ছাদনাতলায়। তবে অনন্য়া- আদিত্য় কিন্তু এখনই এসব চাইছেন না। বরং আপাতত এই সম্পর্ককে সময় দিতে চাইছেন। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে, আগামী বছরের শেষের দিকে নাকি বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য। তবে এসব নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না তাঁরা।

[আরও পড়ুন: Durga Puja Carnival 2023: কার্নিভ্যালে মমতাকে ঘিরে চাঁদের হাট, পুলিশের বাইকে চড়ে মঞ্চে পৌঁছলেন বুম্বাদা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement