shono
Advertisement

জাতীয় পুরস্কারের পরই বড় পদ, FTII-এর প্রেসিডেন্ট হলেন মাধবন, শুভেচ্ছা অনুরাগ ঠাকুরের

পুনে ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটের নতুন প্রেসিডেন্ট আর মাধবন।
Posted: 08:12 PM Sep 01, 2023Updated: 08:12 PM Sep 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি ৬৯তম জাতীয় পুরস্কারের মঞ্চে বড় প্রাপ্তি ঘটেছে আর মাধবনের। জীবনের প্রথম পরিচালনাতেই ছক্কা হাঁকিয়েছেন অভিনেতা। মাধবন পরিচালিত সেরা ফিচার ছবির খেতাব জিতেছে ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’। আর জাতীয় পুরস্কার প্রাপ্তির পরই এবার বড় পদ পেলেন অভিনেতা-পরিচালক। পুনে FTII-এর নয়া প্রেসিডেন্ট হলেন মাধবন।

Advertisement

শুক্রবার সন্ধেয় অনুরাগ ঠাকুরই টুইটারে মাধবনের নাম ঘোষণা করেন পুনে ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটের নতুন প্রেসিডেন্ট পদে। পাশাপাশি গভার্নিং কাউন্সিলের চেয়ারম্যান হিসেবেও নির্বাচিত হলেন তিনি। অভিনেতা-পরিচালকের এই নতুন দায়িত্বপদের পরই শুভেচ্ছা জানালেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর।

তিনি লেখেন, “FTII-এর প্রেসিডেন্ট ও গভার্নিং কাউন্সিলের চেয়ারম্যান পদে মনোনীত হওয়ায় আর মাধবনকে আন্তরিক অভিনন্দন। আমি নিশ্চিত যে আপনার সুবিশাল অভিজ্ঞতা এবং দৃঢ় নৈতিকতা এই ইনস্টিটিউটকে আরও সমৃদ্ধ করবে। ইতিবাচক পরিবর্তন আনবে এবং উচ্চস্তরে নিয়ে যাবে। আমার শুভেচ্ছা।”

[আরও পড়ুন: টলি-বলি থেকে পদ্মাপারে! এবার চঞ্চলের নায়িকা হচ্ছেন স্বস্তিকা? জল্পনা তুঙ্গে]

পালটা কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রীকেও ধন্যবাদ জানিয়েছেন মাধবন। পুনে ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটের নতুন প্রেসিডেন্টের টুইট, “ধন্যবাদ এই সম্মান ও শুভেচ্ছাবার্তার জন্য অনুরাগজি। আশা করি নিজের কাজ ভাল করে করতে পারব।”

প্রসঙ্গত, হস্টেল ফি বৃদ্ধিতে যখন পুনে ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটে পড়ুয়াদের আন্দোলনের মাঝেই নতুন প্রেসিডেন্ট হিসেবে মনোনীত হলেন মাধবন। এর আগে এই পদে অনুপম খের, শেখর কাপুরের মতো বহু তারকা আসীন ছিলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement