shono
Advertisement

AI-এর কামাল, এবার ‘বার্বি’ রূপে উত্তম-সুচিত্রা, সৌমিত্র হলেন ‘ওপেনহাইমার’

দেখেছেন এ ছবি?
Posted: 10:04 AM Aug 02, 2023Updated: 10:04 AM Aug 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুগল থেকে টুইটার, ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, সবেতেই এখন গোলাপি আভা। ‘বার্বি’র রূপ ধারণ করছেন সকলে। কেউ পরছেন গোলাপি পোশাক, কেউ আবার AI অর্থাৎ কৃত্রিম বুদ্ধিমত্তাকে কাজে লাগিয়ে পালটে দিচ্ছেন চেনা মুখ। কিছুদিন আগেই ভারতীয় রাজনীতিবিদদের ‘বার্বি’ লুক ভাইরাল হয়েছিল। এবার গোলাপি দেশে দেখা গেল উত্তমকুমার, সুচিত্রা সেনকে। এদিকে আবার সৌমিত্র চট্টোপাধ্যায়কে করে দেওয়া হল ‘ওপেনহাইমার’।

Advertisement

গ্রেটা গারউইগের পরিচালনায় আদতে ‘বার্বি’ সিনেমায় অভিনয় করেছেন হলিউড তারকা রায়ান গসলিং ও মারগট রবি। নোলানের ‘ওপেনহাইমার’-এর সঙ্গে জোর টক্কর দিয়েছে রোম্যান্টিক এই কমেডি। দুই ছবিই বক্স অফিসে ভাল ফল করছে। আর সোশ্যাল মিডিয়া দাপিয়ে বেড়াচ্ছে। ‘বার্বি’, ‘ওপেনহাইমার’-এর এই দাপট থেকে বাংলার স্বর্ণযুগের তারকারাও বাদ গেলেন না।

[আরও পড়ুন: ‘রকি’র রানি হয়ে সাফল্য, এবার কার ‘দুলহনিয়া’ হতে চলেছেন আলিয়া?]

‘গ্রাফিকরাজ’ নামের একটি প্রোফাইল থেকে তিন তারকার এই ছবি পোস্ট করা হয়েছে। যেখানে ‘বার্বি’ সুচিত্রা সেনের মাথায় সোনালি চুল আর গায়ে গোলাপি পোশাক। অন্যদিকে ‘কেইন’ হিসেবে দিব্যি মানিয়ে গিয়েছে উত্তমকুমারকে। সবেচেয়ে বেশি বোধহয় মানিয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। মাথায় টুপি, পরনে স্যুট, চিন্তাশীল মুখে কিংবদন্তি অভিনেতা যেন জে. রবার্ট ওপেনহাইমারের সঙ্গে একাত্ম হয়ে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায়, ‘বার্বি’ সিনেমার নায়ক-নায়িকা হিসেবে হৃতিক-কঙ্গনার একটি ভিডিও-ও ভাইরাল হয়েছে। ‘কৃষ ৩’, ‘কাইট’-এর মতো সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন দুই তারকা। এরপরই দু’জনের প্রেমের খবর প্রকাশ্যে আসে। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়। এখন দু’জন দু’জনের ছায়াও এড়িয়ে চলেন। সেই হৃতিক-কঙ্গনাকে কিন্তু ‘বার্বি’ এডিটেড ট্রেলারে দিব্যি মানিয়ে গিয়েছে, এমনটাই মত নেটিজেনদের।

[আরও পড়ুন: বলিউড নায়িকারা সাবধান! ‘লাস্যময়ী’ অবতারে ‘ড্রিম গার্ল ২’-এ হাজির আয়ুষ্মান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement