shono
Advertisement

প্রাক্তনই ‘প্রকৃত বন্ধু’ ঐশ্বর্যর! বচ্চন পরিবারের অশান্তির জল্পনার মাঝেই ভাইরাল ভিডিও

কোন প্রাক্তনের কথা বলছেন অভিনেত্রী?
Posted: 10:06 AM Dec 20, 2023Updated: 05:01 PM Dec 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশাল মিডিয়ায় বচ্চন পরিবারের টানাপোড়েন নিয়ে নিত্যনতুন কথা শোনা যাচ্ছে। রটনা, মেয়ে আরাধ্যাকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে বাপেরবাড়িতে গিয়ে উঠেছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। আবার অমিতাভ বচ্চন নিজের একটি বাংলো মেয়ে শ্বেতার নামে লিখে দিয়েছেন। অভিষেক-ঐশ্বর্যর সম্পর্কের তিক্ততার জল্পনাও তুঙ্গে। এমন পরিস্থিতিতে ঐশ্বর্যর প্রাক্তন প্রেমিক নিয়ে মন্তব্য ঘিরে প্রবল চাঞ্চল্য।

Advertisement

ঐশ্বর্য রাই বচ্চন। ফাইল চিত্র।

 

মন্তব্যটি বেশ পুরনো, আর তা করণ জোহরের শোয়ে গিয়ে করেছিলেন ঐশ্বর্য। প্রাক্তন প্রেমিককেই প্রকৃত বন্ধু বলেছিলেন অভিনেত্রী। এত ভালো বন্ধু হয় না, এমন মন্তব্যও করেছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। কে সেই প্রাক্তন? না, সলমন খান নন, ঐশ্বর্য এই প্রকৃত বন্ধু বিবেক ওবেরয়। সলমনের বিষয়ে তো অভিনেত্রী কথাই বলতে চাননি সেই সময়।

 

[আরও পড়ুন: শাহরুখপত্নী গৌরীকে ইডির নোটিস! কী জানাল কেন্দ্রীয় সংস্থা?]

সলমন খানের সঙ্গে সম্পর্ক ভাঙার পরই বিবেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বর্য। কিন্তু তা বেশিদিন টেকেনি। ২০০৭ সালে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন প্রাক্তন বিশ্বসুন্দরী। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যর একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। শোনা যায়, বিয়ের কিছু দিন পর থেকেই নাকি শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর বনিবনা নেই। এমনকী ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও অভিনেত্রীর দূরত্ব রয়েছে। কিন্তু বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা চলতি বছরের দিওয়ালির পর থেকে আরও জোরাল হয়। একদিকে যখন বচ্চন পরিবারের পুজোর আয়োজন হচ্ছিল, অন্যদিকে মেয়েকে নিয়ে মুম্বই ছাড়তে দেখা যায় ঐশ্বর্য রাই বচ্চনকে।

অভিষেকের সঙ্গে ঐশ্বর্য। ফাইল চিত্র।

 

এই ঘটনার কিছুদিন পরই খবর মেলে, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। আবার সাম্প্রতিক এক অনুষ্ঠানে অভিষেক বচ্চনের হাতে বিয়ে আংটি দেখা যায়নি। এতেই দুইয়ে দুইয়ে চার করতে থাকেন নেটিজেনরা। শোনা যায়, বচ্চন বাংলো ছেড়ে মেয়েকে নিয়ে মায়ের কাছে গিয়ে থাকছেন ঐশ্বর্য। যদিও ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে গোটা বচ্চন পরিবারকে একসঙ্গে দেখা যায়। কিন্তু জল্পনা কিছুতেই থামছে না। এমন পরিস্থিতিতেই পুরনো ভিডিও নতুন করে ভাইরাল রয়েছে।

[আরও পড়ুন: ছবি তুলতে গিয়ে নিতম্বে হাত যুবকের! কী করলেন মালাইকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement