shono
Advertisement

চিত্রগুপ্তর অবতারে চমক দিলেন অজয় দেবগন, প্রকাশ্যে ‘থ্যাংক গড’ছবির প্রথম ঝলক

এই ছবিতে জুটি বাঁধছেন সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং।
Posted: 02:19 PM Sep 08, 2022Updated: 02:19 PM Sep 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাচা-পাকা চুল, দাড়ি। অজয় দেবগনের একেবারে নতুন অবতার। সিংহাসনে একেবারে রাজার কায়দায় বসে আছেন অজয়। চোখে, মুখে অদ্ভুত তেজ। হঠাৎ অজয়ের কী হল?

Advertisement

গপ্পোটা হল, বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে অজয় দেবগনের নতুন ছবি ‘থ্যাংক গডে’র ফার্স্টলুক। ছবির প্রথম ঝলকেই নতুন লুকে একেবারে চমকে দিয়েছেন অজয়। ছবিটি পরিচালনা করছেন ইন্দ্র কুমার। অজয় ছাড়াও এই ছবিতে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং।

ছবিটিকে ঘরানায় ফেলা হলে, এটি একটি ফ্যামিলি ড্রামা। মূলত, কমেডি ছবির মতো করেই গল্প এগোবে থ্যাংক গডের। এই ছবিতের চিত্রগুপ্তর চরিত্রে দেখা যাবে অজয় দেবগনকে। যিনি মর্তের মানুষের পাপ-পুণ্যর হিসাব রেখে চলেন। এই প্রথমবার অজয়ের সঙ্গে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা। তবে রাকুলকে অজয়ের সঙ্গে এর আগে দেখা গিয়েছে দে দে প্যার দে ছবিতে।

[আরও পড়ুন: ‘শমসেরার বিষয় ভাল ছিল না’, ফ্লপ ছবি নিয়ে মুখ খুললেন রণবীর]

থ্যাংক গড ছবি নিয়ে বলতে গিয়ে ছবির পরিচালক ইদ্রকুমার জানিয়েছেন, ”এই ছবি একেবারেই কমেডি ছবি। ঠিক যেমন ধামাল। বহু আগেই এই ছবি রিলিজের জন্য তৈরি ছিল। অবশেষে মুক্তি পাচ্ছে এই ছবি।” সব ঠিকঠাক চললে ২৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে এই ছবি।

প্রসঙ্গত, সম্প্রতি একের পর এক দক্ষিণী ছবি মন জিতছে দর্শকের। যার মধ্যে রয়েছে কেজিএফ চ‍্যাপ্টার ২। এক অনুষ্ঠানে কেজিএফ চ‍্যাপ্টার ২-এর ঢালাও প্রশংসা করেন দক্ষিণী ছবির অভিনেতা সুদীপ। সেখানেই বলেন, “সবাই বলছে কন্নড় ইন্ডাস্ট্রিতে একটি সর্বভারতীয় ছবি তৈরি হয়েছে। আমি একটু সংশোধন করতে চাই। বলতে চাই, হিন্দি রাষ্ট্রভাষা নয়। তাছাড়া ওরাও (বলিউড) আজকাল সর্বভারতীয় ছবি বানাচ্ছে। ওরা সাফল‍্য পাওয়ার জন‍্য তেলুগু, তামিলে ছবির ডাবিং করাচ্ছে। কিন্তু তাও লাভ হচ্ছে না। আজ আমরা যে ছবিগুলো বানাচ্ছি সেগুলো সারা বিশ্বের দর্শক দেখছে।”

কিচ্চা সুদীপের এই মন্তব্যেই বেজায় চটেছেন বলি প্রতিনিধি অজয়। হিন্দি ভাষা ও বলিউড নিয়ে সুদীপের এহেন মন্তব্যে নিজের ইন্ডাস্ট্রির হয়ে মুখ খুলেছেন তিনি। এই বিষয়ে রীতিমতো কড়া টুইট করেন। সুদীপকে ট্যাগ করে লেখেন, “ভাই, যদিও হিন্দি আমাদের রাষ্ট্র ভাষা না-ই হবে, তবে তুমি কেন তোমার মাতৃভাষায় তৈরি ছবিগুলিকে হিন্দিতে ডাব করো? হিন্দি আমাদের মাতৃভাষা। এবং রাষ্ট্রীয় ভাষা। চিরকাল তাই থাকবে। জন গণ মন।”

[আরও পড়ুন: শিরদাঁড়া অস্ত্রোপচারের পর কণ্ঠস্বরের সমস্যায় কনীনিকা, বন্ধ হচ্ছে ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement