shono
Advertisement

ফক্স স্টারের সঙ্গে পরপর তিনটি ছবির চুক্তি অক্ষয়ের

প্রথমটির নাম ‘মিশন মঙ্গল’। The post ফক্স স্টারের সঙ্গে পরপর তিনটি ছবির চুক্তি অক্ষয়ের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:31 PM Nov 05, 2018Updated: 08:32 PM Nov 05, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্ষয় কুমারের ভক্তদের জন্য সুখবর। একসঙ্গে তিনটি ছবি সই করেছেন অভিনেতা। তাও আবার ফক্স স্টার স্টুডিওর মতো একটি সংস্থার সঙ্গে। এমনকী, সামনে এসে গিয়েছে প্রথম ছবির নামও।

Advertisement

‘গোল্ড’ ছবির পর আর কোনও ছবি মুক্তি পায়নি অক্ষয় কুমারের। তাঁর হাতে এখন রয়েছে ‘হাউসফুল ৪’। কিন্তু তারপর আরও কোনও ছবি সই করেননি অক্ষয়। তাই ডেটও ফাঁকা ছিল তাঁর। তাই পরবর্তী ছবির জন্য ডেট দিতেও সমস্যা হয়নি। ফক্স স্টার স্টুডিওর সঙ্গে তাই তিনটি ছবির জন্য চুক্তিবদ্ধ হলেন তিনি। প্রথমটির নাম ‘মিশন মঙ্গল’। ছবিটি পরিচালনা করবেন জাগন শক্তি। ছবিটি সহ-প্রযোজনা করার কথা রয়েছে ‘প্যাডম্যান’-এর পরিচালক আর বাল্কির।

ভূত চতুর্দশীতে নতুন চমক অনীকের, প্রকাশ্যে ‘ভবিষ্যতের ভূত’-এর লোগো ]

ফক্স স্টার স্টুডিওর সঙ্গে এর আগেও কাজ করেছেন অক্ষয় কুমার। তাঁর অভিনীত ছবি ‘জলি এলএলবি ২’ ছবিটি প্রযোজনা করেছিল এই প্রযোজনা সংস্থা। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। ফক্স স্টার স্টুডিওর সিইও বিকাশ সিং জানিয়েছেন, অক্ষয় অন্যতম সফল অভিনেতা। তিনি জাতীয় পুরস্কারপ্রাপ্ত। চিত্রনাট্য ও দর্শকের প্রত্যাশার মধ্যে খুব ভাল ব্যালেন্স করতে পারেন তিনি।

‘হাউজফুল ৪’ ছাড়াও অক্ষয় কুমারের হাতে রয়েছে অনুরাগ সিংয়ের ছবি ‘কেসরি’।

গায়ে হলুদে খোশমেজাজে রণবীর, দেখুন সেই ভাইরাল ছবি ]

The post ফক্স স্টারের সঙ্গে পরপর তিনটি ছবির চুক্তি অক্ষয়ের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement