আগুন নিয়ে খেলতে রাজি, অক্ষয়ের আবেদন ‘বউকে বলবেন না প্লিজ..’

08:54 PM Mar 09, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগুন নিয়ে খেলা! সহজ ব্যাপার নয় একেবারেই। কিন্তু তাতে কিছু যায় আসে না। ভয় নামের অনুভূতিটা অক্ষয় কুমার অনেক আগেই জয় করে নিয়েছেন। তাই তো কিছুদিন আগে তিনি আগুন নিয়ে খেলা দেখিয়েছিলেন। এর জন্য বউয়ের কাছে ধমকও খেয়েছিলেন। কিন্তু তাতেও হুঁশ ফেরেনি অভিনেতার। আবার তিনি আগুন নিয়ে খেলতে তৈরি। শর্ত শুধু একটাই, ‘বউকে বলবেন না প্লিজ।’

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মঙ্গলবারই আগুন নিয়ে একটি স্টান্ট করেছিলেন অক্ষয় কুমার। তাঁর নতুন ওয়েব সিরিজ আসছে আমাজন প্রাইমে। এই প্রথমবার ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখছেন বলিউডের খিলাড়ি কুমার। ওয়েব সিরিজ ‘দ্য এন্ড’-এ দেখা যাবে তাঁকে। আর তার আত্মপ্রকাশে এসেই সকলকে চমকে দিলেন অক্ষয়। সাদা শার্ট ও কালো ব্লেজার পরে মঞ্চে এলেন তিনি। গোটা গায়ে দাউদাউ করে জ্বলছে আগুন। অক্ষয়ের সাহসী অবতার এর আগেও দেখেছে বি-টাউন। নিজের ছবির বেশিরভাগ স্টান্টই নিজের করে থাকেন তিনি। এমনকী, রিয়ালিটি শো ‘খতরোঁ কে খিলাড়ি’ সঞ্চালনা করার সময় অনেক স্টান্ট প্রতিযোগীদের করে দেখিয়ে দিয়েছেন তিনি। কিন্তু সারা গায়ে আগুন ধরিয়ে হাঁটতে তাঁকে এই প্রথম দেখল দর্শক। স্বামীর এমন কাণ্ড দেখে খচে লাল স্ত্রী টুইঙ্কল। টুইটারে তিনি লেখেন, “বুঝলাম এইভাবেই তুমি নিজের গায়ে আগুন লাগানোর চেষ্টা করেছ। বাড়ি এসো। যদি বেঁচে যাও তাহলে আমিই তোমাকে খুন করব।”

দেখা মিলল ‘ভিঞ্চিদা’-র, টানটান রহস্যের আভাস ট্রেলারেই ]

Advertising
Advertising

কিন্তু এতেও শিক্ষা হয়নি অক্ষয়ের। আবার গায়ে আগুন লাগিয়ে স্টান্ট করতে চান তিনি। টেলিভিশনে আসছে ‘খতরোঁ কি খিলাড়ি ৯’। এর দায়িত্বে রয়েছেন রোহিত শেট্টি। অক্ষয়ের সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভাল। তাই বন্ধুর জন্য এবার আগুন নিয়ে স্টান্ট করতে চান তিনি। এনিয়ে টুইটারে পোস্টও করেছেন। কিন্তু সেখানে এও লিখেছেন, “আমার স্ত্রীকে প্লিজ বলবেন না।”

মধ্যপ্রদেশের পর্যটনের নয়া মুখ সলমন, রাজনীতিতে ঢুকছেন ভাইজান? ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post আগুন নিয়ে খেলতে রাজি, অক্ষয়ের আবেদন ‘বউকে বলবেন না প্লিজ..’ appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next