shono
Advertisement

ঈশ্বরের ভূমিকায় অভিনয়ের জন্য আমিষ ছাড়েন অক্ষয়, কার অনুরোধে?

'OMG 2' টিজারে শিবের চরিত্রে নজর কেড়েছেন তারকা।
Posted: 11:47 AM Jul 12, 2023Updated: 11:47 AM Jul 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিলেন কৃষ্ণ, হয়েছেন শিব। মাথায় জটা, হাতে ডমরু নিয়ে ‘OMG 2’ সিনেমায় নতুন অবতারে দেখা গিয়েছে অক্ষয় কুমারকে (Akshay Kumar)। মঙ্গলবারই প্রকাশ্যে এসেছে নতুন ‘OMG 2’ টিজার। এমন পরিস্থিতিতেই অক্ষয়ের পুরনো একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে অভিনেতা জানান ঈশ্বরের ভূমিকায় অভিনয় করার জন্য তিনি আমিষ খাবার একেবারেই ছেড়ে দিয়েছিলেন।

Advertisement

ঘটনা ‘OMG’ অর্থাৎ ‘ওহ মাই গড’ সিনেমার শুরুর দিকের। অক্ষয় জানান, ছবির যখন প্রাথমিক স্তরের কথা চলছিল তিনি মাকে জানিয়েছিলেন, এবার ভগবান শ্রীকৃষ্ণর চরিত্রে অভিনয় করতে পারেন। এমনিতে অক্ষয়ের মা তাঁর কাজ নিয়ে কোনও কথা বলতেন না। কিন্তু তিনি ছিলেন কৃষ্ণভক্ত। যেই শুনলেন ছেলে এমন চরিত্রে অভিনয় করতে চলেছে অক্ষয়কে অনুরোধ করেন তিনি যেন আমিষ খাবার না খান।

[আরও পড়ুন: OMG! ‘জওয়ান’ শাহরুখের ‘বেকারার’ ভিডিওর এ কী হাল! হাসি থামছে না স্মৃতি ইরানির]

অক্ষয় আবার মায়ের ভক্ত। মায়ের এই নির্দেশ বলিউড খিলাড়ি অক্ষরে অক্ষরে পালন করেছিলেন। যে থেকে তিনি ‘ওহ মাই গড’ সিনেমার চুক্তিতে সই করেছিলেন আমিষ খাবার ছুঁয়েও দেখেননি। ‘OMG 2’-র ক্ষেত্রেও অক্ষয় তা মেনে চলেছেন বলে মনে করা হচ্ছে।
আগের ছবিতে নাস্তিক কাঞ্জিলালজি হিসেবে দেখা গিয়েছিল পরেশ রাওয়ালকে। এবারে আস্তিক কান্তিশরণ হিসেবে থাকছেন পঙ্কজ ত্রিপাঠি।

প্রসঙ্গত, বক্স অফিসে তেমন আর চলছে না অক্ষয় ম্যাজিক। একের পর এক ছবি ফ্লপ। ‘বেল বটম’ থেকে ‘বচ্চন পাণ্ডে’, কিংবা হালফিলের ‘পৃথ্বীরাজ’। হিটের মুখ থেকে রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছেন অক্ষয়। আর তার উপর অক্ষয়ের উপর নিন্দুকদের অভিযোগ, তিনি ছবিতে অভিনয় করলেও, শুধুই গেরুয়া রাজনীতির জয়জয়কার করেন। এমন পরিস্থিতিতে অক্ষয়ের একমাত্র ভরসা ‘OMG 2’। আগামী ১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। 

[আরও পড়ুন: পাক ধর্মপ্রচারকের নামে ছেলের নাম রাখলেন প্রাক্তন অভিনেত্রী সানা খান!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement