shono
Advertisement

নিলামে উঠল অক্ষয়ের ‘রুস্তম’ ছবির ইউনিফর্ম, দাম কত জানেন?

ছবিতে নৌসেনার আসল ইউনিফর্মই পড়েছিলেন বলিউডের খিলাড়ি। The post নিলামে উঠল অক্ষয়ের ‘রুস্তম’ ছবির ইউনিফর্ম, দাম কত জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:26 PM Apr 28, 2018Updated: 05:50 PM Aug 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন নৌসেনা অফিসার কে এম নানাবতির চরিত্র ফুটিয়ে তুলেছিলেন। হয়েছিলেন কমান্ডার রুস্তম পাভরি। সাফল্যের মুকুটে নয়া পালক যোগ হয়েছিল অক্ষয়ের। জীবনের প্রথম ও একমাত্র জাতীয় পুরস্কারটি পেয়েছিলেন ‘রুস্তম’ ছবির সৌজন্যেই। ২০১৬ সালের আগস্ট মাসে মুক্তি পাওয়া ছবিটি ইতিমধ্যেই দু’শো কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে। আর অতীতের এই চরিত্রের সুবাদেই ফের সংবাদের শিরোনামে উঠে এসেছেন বলিউডের খিলাড়ি। নিলামে উঠেছে ছবিতে নায়কের পরা নৌসেনার ইউনিফর্মটি। যার দাম উঠেছে পাঁচ কোটি টাকারও বেশি।

Advertisement

[চোখের দেখাটাই সবসময় সত্য নয়, ‘দৃষ্টিকোণ’-এর ভ্রম হতেই পারে!]

‘রুস্তম’ ছবিতে নৌসেনার আসল ইউনিফর্মই পড়েছিলেন অক্ষয়। সেটিই SaltScout.com নামক সাইটে নিলামে তোলা হয়েছে। অক্ষয় নিজে এই বার্তা দিয়েছেন। নিলাম চলবে মে মাসের ২৬ তারিখ পর্যন্ত। ইতিমধ্যেই ৫,২৫,০১০০০ টাকা সর্বোচ্চ দর উঠেছে অনলাইন এই নিলামে। সাইটের প্রতিষ্ঠাতা কোমল হিরনন্দানি এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে জানিয়েছেন, ছোট শহরগুলি থেকেই নাকি বেশি অফার আসছে।

 

অবশ্য এখনও সময় রয়েছে। নিলামের অপশন এখনও খোলা রয়েছে। তাই আরও টাকা উঠবে বলেই আশা কোমলের। পুরো টাকাটাই তুলে দেওয়া হবে জ্যানিস নামক এক স্বেচ্ছাসেবী সংস্থার হাতে। পশুদের জন্য কাজ করে এই সংস্থা। কেবল সিনেমার পর্দায় নয় বাস্তব জীবনেও মানুষের পাশে একাধিকবার দাঁড়িয়েছেন অক্ষয় কুমার। তাঁর সুপরিশেই নেওয়া হয়েছে ‘ভারত কে বীর’ উদ্যোগ। শহিদ জওয়ানের পরিবারের কাছে সরাসরি অর্থ সাহায্য পৌঁছে দেওয়ার একটি ওয়েব বেসড প্ল্যাটফর্ম ও মোবাইল অ্যাপ্লিকেশন। এর মাধ্যমেই দেশের যে কোনও মানুষ শহিদ জওয়ানের পরিবারের কাছে সহজে ও সরাসরি অর্থ সাহায্য পৌঁছে দিতে পারবেন। এবার SaltScout.com-এর উদ্যোগে শামিল হলেন ‘রুস্তম’। আর এই নিলাম কেবল শুরু মাত্র। সাইটে নিলামে তোলা হবে অনুষ্কা শর্মার ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ পরা পোশাক, হৃতিকের সুপারহিরো জ্যাকেট, সোনম কাপুরের ‘খুবসুরত’ সিনেমার পোশাক এবং রণবীর কাপুরের ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র শার্টও।

[বিশ্বসুন্দরী হওয়ার যোগ্য একমাত্র ঐশ্বর্য রাই, ফের বেফাঁস মন্তব্য বিপ্লব দেবের]

The post নিলামে উঠল অক্ষয়ের ‘রুস্তম’ ছবির ইউনিফর্ম, দাম কত জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার