shono
Advertisement

‘অ্যানিম্যাল ক্লাসিক ছবি হয়ে গিয়েছে’, রণবীরদের বিরাট সার্টিফিকেট আল্লু অর্জুনের

সাফল্য ও বিতর্ক সঙ্গে করেই এগচ্ছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ছবি।
Posted: 10:32 AM Dec 10, 2023Updated: 10:35 AM Dec 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝড় তুলেছে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’। ইতিমধ্যেই ছবির কালেকশন গড়েছে রেকর্ড। অন্যদিকে জুটেছে নিন্দাও। টক্সিক পৌরুষ ও অত্যধিক হিংসার প্রদর্শনের অভিযোগে বিদ্ধ পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এই পরিস্থিতিতে ‘অ্যানিম্যাল’কে ক্লাসিক ছবির সার্টিফিকেট দিলেন দক্ষিণী তারকা আল্লু অর্জুন।

Advertisement

এক্স হ্যান্ডলে উচ্ছ্বাস প্রকাশ করে ‘পুষ্পা’ লেখেন, ‘অ্যানিম্যাল। জাস্ট মাইন্ড ব্লোয়িং। ছবিটির নৈপুণ্য ছিটকে দিয়েছে। অভিনন্দন! রণবীর কাপুর (Ranbir Kapoor) ভারতীয় সিনেমায় পারফরম্যান্সকে একটা নতুন উচ্চতায় নিয়ে গেলে। খুবই অনুপ্রেরণাদায়ক। আপনি যে জাদু তৈরি করলেন, তাকে ব্যাখ্যা করার ভাষা আমার নেই।’ পাশাপাশি রশ্মিকা, অনিল কাপুর, ববি দেওল এবং তৃপ্তি দামড়ির প্রশংসাতেও পঞ্চমুখ হতে দেখা গিয়েছে আল্লু অর্জুনকে (Allu Arjun)। সবশেষে ছবিটি প্রসঙ্গে তিনি লেখেন, ‘আমি পরিষ্কার দেখতে পাচ্ছি, কীভাবে আপনাদের এই ছবিটি ভারতীয় সিনেমার মুখকে এখন এবং ভবিষ্যতেও বদলে দিতে চলেছে। ক্লাসিক ভারতীয় ছবির তালিকায় ঢুকে পড়েছে অ্যানিম্যাল।’

[আরও পড়ুন: মেয়ের অভাব পূরণ করেছিল! বিচ্ছেদ জল্পনার মাঝে চর্চায় অমিতাভ-ঐশ্বর্যের সমীকরণ]

প্রসঙ্গত, মুক্তির পর থেকেই বিতর্ক শুরু হয়েছে ছবিটি নিয়ে। অনেকেরই মতে, যতই সাফল্য পাক ছবিটি, মানতে হবে এখানে টক্সিক পৌরুষকে সেলিব্রেট করা হয়েছে। নারীকে ছোট করে দেখানো হয়েছে। অকারণে মাত্রাছাড়া হিংসার প্রদর্শন করা হয়েছে। এই অবস্থায় আল্লু অর্জুনের মতো তারকার প্রশংসা যে রণবীরদের কিছুটা স্বস্তি দেবে, তাতে নিশ্চিত ওয়াকিবহাল মহল। তবে তর্ক-বিতর্ক যাই হোক, বক্স অফিস রিপোর্ট একেবারে অন্য কথা বলছে। মুক্তির দশ দিনের মধ্যেই ৬০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবিটি। আগামিদিনে ‘অ্যানিম্যাল’ (Animal) বহু রেকর্ড গড়বে বলেই বিশ্বাস বিশেষজ্ঞদের।

[আরও পড়ুন: লটারি জেতার ২৪ ঘণ্টার মধ্যে পুকুরে মিলল যুবকের দেহ, টাকার লোভে খুন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement