shono
Advertisement

আচমকাই মুম্বই ছাড়লেন কৃতী স্যানন, ‘আদিপুরুষ’ বিতর্ক থেকে বাঁচতে?

বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল 'আদিপুরুষে'র ব্যবসা।
Posted: 04:39 PM Jun 21, 2023Updated: 04:39 PM Jun 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আদিপুরুষ’ ছবি নিয়ে বিতর্কের শেষ নেই। ছবির মুক্তির আগে ও পরে বিতর্কের মুখে পড়ে একেবারে জেরবার বলিউডের এই নতুন রামায়ণ। রদ্দিমার্কা সংলাপ, দুর্বল চিত্রনাট্যের ফাঁদে পড়ে কটূক্তি শুনতে হচ্ছে ‘আদিপুরুষে’র সীতা কৃতী স্য়াননকেও। আর তাই এসব দূরে থাকতেই মুম্বই ছাড়লেন কৃতী! হ্যাঁ, সম্প্রতি তাঁকে বিমানবন্দরে দেখে এমনটাই মনে করছেন নিন্দুকরা।

Advertisement

তা ঠিক কী ঘটেছে?

সম্প্রতি ভাইরাল হয়েছে কৃতী স্য়াননের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে মুম্বই বিমানবন্দরে ঢুকছেন কৃতী। কৃতীকে সামনে দেখে পাপারাৎজিরা আদিপুরুষের প্রসঙ্গও তুলেছেন। কিন্তু কৃতী, এই প্রসঙ্গ এড়িয়ে শুধু মিষ্টি হেসেছেন।

৫০০ কোটি বাজেটের ছবি। ঘটা করে সিনেমা হলে মুক্তি পেয়েছে। প্রচারে ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিয়েছেন পরিচালক-অভিনেতারা। কিন্তু মুক্তির পর থেকেই বিতর্কে ‘আদিপুরুষ’ (Adipurush)। VFX সর্বস্ব রামায়ণ অধিকাংশ দর্শকের পছন্দ হয়নি। হনুমানের সংলাপ নিয়েও প্রবল আপত্তি উঠেছে। এত কিছুর মধ্যেও উইকএন্ডে বেশ ভাল ব্যবসা করেছিল প্রভাস-কৃতীর সিনেমা। কিন্তু চতুর্থ দিনেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল।

[আরও পড়ুন: ২১ বছরের নায়িকাকে ঠোঁটঠাসা চুমু, সাফাই দিতে গিয়ে শাহরুখের নাম নিলেন নওয়াজউদ্দিন ]

মুক্তির দিনই ১৪০ কোটি টাকার ব্যবসা করে ‘আদিপুরুষ’। শনিবার ও রবিবার ছবির আয় ছিল ১০০ কোটি এবং একশো কোটি। অর্থাৎ রবিবার পর্যন্ত ছবির মোট হয় ছিল ৩৪০ কোটি টাকা। তিন দিনের আয়ের এই পরিমাণ খোদ কৃতী স্যাননও জানিয়েছিলেন।

প্রসঙ্গত, প্রভাস-কৃতীর ছবি নিয়ে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্য়াসোসিয়েশনও ক্ষুব্ধ। শীঘ্রই ‘আদিপুরুষ’কে নিষিদ্ধ করতে হবে। এই ছবি শুধু সিনেমাহলে নয়, ওটিটিতেও যাতে দেখানো না হয় তার জন্য কড়া পদক্ষেপ নিতে হবে। এমন দাবি জানিয়ে সংগঠনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে চিঠি পাঠানো হয়েছে। শুধু তাই নয়, এই চিঠিতে আদিপুরুষের পরিচালক ওম রাউত এবং চিত্রনাট্য়কার মনোজ মুন্তাসিরকে গ্রেপ্তার করার দাবিও তোলা হয়েছে।

[আরও পড়ুন: OMG! ‘কভি খুশি কভি গম’-এর সঙ্গে এত মিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র! দেখুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement