shono
Advertisement

হিন্দুত্ববাদীদের হুঙ্কারকে ‘বুড়ো আঙুল’! অক্ষয় বলছেন, ‘প্রতিটা স্কুলে OMG 2 দেখানো উচিত’

হিন্দু ধর্মের অপমানের অভিযোগে হিন্দুত্ববাদীদের রোষানলে অক্ষয় কুমার।
Posted: 03:59 PM Aug 13, 2023Updated: 08:29 PM Aug 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিলিজের পয়লা দিনেই হিন্দুত্ববাদীদের রোষানলে পড়েছে অক্ষয় কুমারের ‘OMG 2’। বক্সঅফিসের দৌড়ে ‘গদর ২’র থেকে বেশ খানিকটা পিছিয়ে গেলেও এই সিনেমা কিন্তু সিনেসমালোচকদের কলমে মার্কশিটে ভাল নম্বর আদায় করে নিয়েছে। এবার ‘OMG 2’ ছবি প্রসঙ্গে বড়সড় কথা অক্ষয় কুমারের মুখে।

Advertisement

শুক্রবারই মুক্তি পেয়েছে ‘ওহ মাই গড ২’। যে ছবিতে অক্ষয় কুমারকে শিবদূতের ভূমিকায় দেখা গিয়েছে। মুক্তির আগে সেন্সর বোর্ডর তরফে A সার্টিফিকেট পেয়েছে। আর মুক্তির পর হিন্দুত্ববাদীদের রোষানলে। বক্সঅফিসেও বিজয়রথ ছোটাতে পারেননি খিলাড়ি কুমার। তবে বক্সঅফিসের অঙ্কে মাথা না ঘামিয়ে অক্ষয় কুমার বলছেন, “এই ছবি যৌনশিক্ষার পাঠ দেয়। তাই প্রতিটা স্কুলে দেখানো উচিত।”

প্রসঙ্গত, রিলিজের দিন আচমকাই এক প্রেক্ষাগৃহে হাজির হন ‘OMG 2’ ছবির দুই অভিনেতা- অক্ষয় কুমার ও পঙ্কজ ত্রিপাঠী। তাঁদের সারপ্রাইজ ভিজিটের যে ভিডিও নেটপাড়ায় ভাইরাল হয়েছে, সেখানেই খিলাড়ি কুমারকে বলতে শোনা যায়, “একটা দারুণ বিষয় আছে জানেন, কিশোরদের জন্য এই প্রথম প্রাপ্তবয়স্ক একটা সিনেমা হল। যেটা OMG 2। এটা প্রতিটা স্কুলে দেখানো উচিত।” এর আগে এক সাক্ষৎকারে পঙ্কজ ত্রিপাঠী জানিয়েছিলেন, এই ছবি খুব গুরুত্বপূর্ণ একটা সামাজিক বার্তা দেবে।

[আরও পড়ুন: অনলাইনে ফাঁস ‘জওয়ান’-এর ভিডিও ক্লিপ! দায়ের FIR, কড়া পদক্ষেপ মুম্বই পুলিশের]

তবে বিনোদনের মোড়কে সিনেমায় সামাজিক বার্তা দিলেও হিন্দুত্ববাদীদের তা মনে ধরেনি। কারণ এই ছবিতে অক্ষয় কুমারকে দেখা গিয়েছে শিবদূতের ভূমিকায়। আর সেই বিষয়টিকে শিখণ্ডী করেই আপত্তি তুলেছে আগ্রার রাষ্ট্রীয় হিন্দু পরিষদ। অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, ‘OMG 2’তে হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন অক্ষয় কুমার। আর সেই প্রেক্ষিতেই বলিউড অভিনেতাকে ‘সবক’ শেখাতে ভয়ংকর ঘোষণা আগ্রার হিন্দু সংগঠনের মুখে। অক্ষয়কে থুতু ছেটালে কিংবা চড় মারলেই ১০ লক্ষ টাকা পুরস্কার পাবেন সেই ব্যক্তি। হিন্দু সংগঠনের এমন ঘোষণা নিয়ে যখন তোলপাড় নেটপাড়া, তখন নিজের ছবি প্রসঙ্গে অক্ষয় বলছেন, ‘প্রতিটা স্কুলে OMG 2 দেখানো উচিত।’

[আরও পড়ুন: ২ দিনেই ব্লকবাস্টার! বাংলার বক্সঅফিসে ‘ব্যোমকেশ’ দেবের গর্জন, আপ্লুত অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement