Advertisement

কিশোর কুমারের জন্মদিনে নতুন চমক নিয়ে আসছেন পুত্র অমিত কুমার

12:08 PM Jul 31, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেঁচে থাকলে তাঁর বয়স হতো ৯২। হয়তো গান প্রেমী মানুষ আরও কিছু ভাল গান পেতেন তাঁর কাছ থেকে। হয়তো সিনেপ্রমী মানুষ আরও ভাল অভিনয় দেখতে পেতেন তাঁর। তবে কিংবদন্তি শিল্পী কিশোর কুমার (Kishore Kumar) যা দিয়ে গিয়েছেন তা গোটা একটা সমুদ্র। আর এই সমুদ্র থেকে কিছুটা নিয়েই আগামী ৪ আগস্ট কিশোর কুমারের জন্মদিনে তাঁর পুত্র শিল্পী অমিত কুমার (Amit Kumar) দিতে চলেছেন নতুন চমক।

Advertisement

তা কী এই চমক?

বাবা কিশোর কুমারের হাত ধরেই প্রথম অভিনয়ে আসা অমিতের। প্রথম ছবি ‘দূর গগন কি ছাঁও মে’। তবে অভিনয় দিয়ে কেরিয়ার শুরু হলেও, প্রথমবার ‘দূর কা রাহী’ ছবিতে প্লেব্যাকে হাতেখড়ি অমিতের। মাত্র তেরো বছর বয়সে ‘ম্যায় এক পঞ্ছি মতওয়ালা রে’ গান সবাইকে তাক লাগিয়ে দেন অমিত কুমার। তারপর বহু গান গেয়েছেন। বাবার পাশাপাশি নিজেকে নিজের মতো করে পরিচিত করেছেন অমিত কুমার।

[আরও পড়ুন: মন ভাল রাখার টিপস নিয়ে নতুন টিভি শো’তে আসছেন Rituparna Sengupta]

তবে এবার বাবার জন্মদিনে নিজের মতো করে এক বিশেষ উপহার দিতে চলেছেন অমিত কুমার। কিশোর কুমারের গানের এক আনপ্লাগড কভার ভার্সান নিয়ে আসছেন অমিত। এর আগেও অমিত নিজের মতো করে হিন্দি ছবির গানের কভার ভার্সান নিয়ে এসেছেন। সেগুলো শ্রোতারা পছন্দও করেছিলেন। সেই পছন্দের কথা মাথায় রেখেই বাবার জন্মদিনে কভার ভার্সান করার প্ল্যান করে ফেললেন অমিত কুমার।

অমিত কুমারের কথায়, ‘প্রথম থেকেই ভেবেছিলাম। এবার বাবার জন্মদিনে শ্রোতাদের একেবারে অন্যরকম কিছু উপহার দেব। আর সেই ভেবেই এই কভার ভার্সান করার প্ল্যান। তবে ঠিক কোন গানটা রয়েছে, তা এখনই বলতে চাইছি না। এটুকু বলতে পারি, আগস্ট মাসের কথা মাথায় রেখেই এই কভার ভার্সানের কথা ভেবেছি। শ্রোতাদের ভাল লাগবেই!’

অমিতের এই কভার ভার্সান কিশোর কুমারের গান নিয়ে ম্যাশআপও থাকছে। শুরুতে থাকছে কিশোরকুমারের এক সাক্ষাৎকারের ঝলকও।গানটা আগামী ৪ আগস্ট অমিত কুমারের অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজ থেকে প্রকাশ পেতে চলেছে।

[আরও পড়ুন: রানি মুখোপাধ্যায়ের সঙ্গে কানাডায় শুটিংয়ে যাচ্ছেন না, ভুয়ো খবর ওড়ালেন অনির্বাণ]

Advertisement
Next