shono
Advertisement

‘অপয়া! একদম বিশ্বকাপ ফাইনাল দেখবেন না’, হুমকি পেয়ে কি ঢোক গিললেন অমিতাভ?

'অপয়া' কটাক্ষ শুনে কী বললেন 'সিনিয়র বচ্চন'?
Posted: 02:25 PM Nov 17, 2023Updated: 02:25 PM Nov 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “দেশের স্বার্থে প্লিজ নিজের চোখ বেঁধে রাখুন! একদম বিশ্বকাপ ফাইনাল দেখবেন না…”, বৃহস্পতিবার থেকে লাগাতার সোশাল মিডিয়ায় হুঁশিয়ারি দেওয়া হচ্ছে অমিতাভ বচ্চনকে। কেউ কেউ আবার ‘সিনিয়র বচ্চন’কে ‘অপয়া’ বলেও কটাক্ষ করেছেন। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন বিগ বি।

Advertisement

প্রসঙ্গত, নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপ ফাইনালে পৌঁছে গিয়েছে ভারত। আগামী ১৯ নভেম্বর আহমেদাবাদে ফাইনাল ম্যাচ। সেদিন নরেন্দ্র মোদি স্টেডিয়ামে উপস্থিত থাকবেন একাধিক তারকা। গোটা দেশ চোখ রাখবে টিভির পর্দায়। কিন্তু সেই চাঁদের হাটে অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) কি থাকবেন? কারণ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফে ইতিমধ্যেই বিগ বিকে গোল্ড কার্ড পাঠিয়েছে। তিনি কি সেই আমন্ত্রণ রক্ষা করবেন? উঠেছে সেই প্রশ্নও।

[আরও পড়ুন: চক দে ইন্ডিয়া! ভারতের বিশ্বজয়ের আশায় বিরাট মন্ত্র দিলেন ‘ক্যাপ্টেন কবীর’ শাহরুখ]

কিন্তু সেমিফাইনাল ম্যাচের দিন অমিতাভ নিজেই জানিয়ে দিয়েছিলেন যে, “যেদিন আমি ম্যাচ দেখি না, সেদিনই ভারত জেতে।” অভিনেতার এমন মন্তব্যের পরই নেটপাড়ায় কটাক্ষের ঝড়! ক্রমাগত হুঁশিয়ারি দেওয়া হচ্ছে শাহেনশাকে যে তিনি যেন কিছুতেই রবিবার টিভির পর্দায় চোখ না রাখেন কিংবা স্টেডিয়াম থেকে দূরে থাকেন! এবার পালটা জবাব দিলেন অমিতাভ বচ্চন। বললেন, “এবার ভাবছি, যাব কি যাব না!” সেই টুইটও নিমেষে ভাইরাল। অতঃপর ফাইনাল ম্যাচ দেখতে যাওয়া নিয়ে তিনি যে অনুরাগীদের কৌতূহল জিইয়ে রাখলেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘ঐশ্বরিক চিত্রনাট্যে’ রেকর্ড গড়েই বউকে চোখে হারাচ্ছেন বিরাট! ড্রেসিং রুমের কীর্তি ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement