shono
Advertisement

‘কর্মই ধর্ম’, হাতে অস্ত্রোপচারের পরই অক্ষয়ের সঙ্গে শুটিংয়ে ছুটলেন অমিতাভ, কুর্নিশ ভক্তদের

বিশ্রামও নিলেন না বিগ বি।
Posted: 08:12 PM Jan 14, 2024Updated: 08:12 PM Jan 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স যেন নেহাতই অঙ্ক মাত্র তাঁর কাছে! বয়স ৮১। কিন্তু বুড়ো হাড়েও নবীন প্রজন্মের অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে কাজ করে চলেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। অশীতিপর এই মেগাস্টারের অসীম এনার্জির কাছে নতজানু সকলেই। আর ঠিক সেই কারণেই বিগ বি বলিউডের নবীন প্রজন্মের কাছে এক আদর্শ, এক অনুপ্রেরণার নাম।

Advertisement

সম্প্রতি হাতে অস্ত্রোপচার হয়েছে অমিতাভ বচ্চনের। কিন্তু তাতেও থেমে থাকেননি তিনি। বরং বিশ্রাম না নিয়েই ছুটে গিয়েছেন শুটিং ফ্লোরে। ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের এক বিজ্ঞাপনী শুটের মুখ তিনি। যেখানে বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের দুই তারকার সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করেছেন বিগ বি। অক্ষয় কুমার (Akshay) এবং সূরিয়া (Suriya)। শট দেওয়ার মাঝেই দুই তারকার সঙ্গে হাতের অস্ত্রোপচারের কথা আলোচনাও করেছেন তিনি। নিজের ব্লগেই সম্প্রতি সেকথা জানিয়েছেন অমিতাভ বচ্চন।

[আরও পড়ুন: জিতেছিলেন অস্কার, এখন ধোসা বানাচ্ছেন দক্ষিণী সুপারস্টার রামচরণ!]

রবিবার, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অক্ষয় ও সূরিয়ার সঙ্গে বিজ্ঞাপনী শুটের একটি দৃশ্য শেয়ার করেছেন অমিতাভ। যেখানে তাঁকে দেখা গিয়েছে ব্যান্ডেজ বাঁধা হাতেই ব্যাট ধরে থাকতে। ক্যাপশনে লেখা- “অক্ষয় এবং সূরিয়ার সঙ্গে আর কেউ ক্রিকেট খেলতে চান?” যা দেখে বিগ বির এই অসীম এনার্জিকে বাহবা দিয়েছেন অনুরাগীরা। শুধু তাই নয়, এই বয়সেও তিনি যে তাঁদের রোজ নতুন কিছু শেখাচ্ছেন সেকথা উল্লেখ করেছেন তাঁদের একাংশ। কেউ কেউ আবার বললেন, “এত বড় মেগাস্টার হয়েও আজও তাঁর কাছে কর্মই ধর্মই। এজন্যই তো তিনি আজ সাফল্যের চূড়ায় পৌঁছতে পেরেছেন।”

[আরও পড়ুন: ইরার রিসেপশনেও ‘ডিরেক্টর’ আমির খান, মেয়ে-জামাইকে পোজ শেখালেন ‘সুপারস্টার শ্বশুর’!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement