shono
Advertisement

‘কোনও আইন ভাঙিনি…’, হেলমেট ছাড়া বাইকে চড়ার আসল কারণ জানালেন অমিতাভ

বিনা হেলমেটে বাইকে চড়ায় মুম্বই পুলিশের নোটিস পেয়েছিলেন। তা নিয়েই ব্লগে বিস্তারিত জানালেন বিগ বি।
Posted: 09:21 AM May 17, 2023Updated: 09:21 AM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনা হেলমেটে বাইকে চড়ায় মুম্বই পুলিশের নোটিস পেয়েছেন। কেন এমন কাজ করেছিলেন, তা নিজের ব্লগে জানালেন বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

Advertisement

ব্লগের শুরুতেই অমিতাভ লেখেন, “আহ! বিষয়বস্তুর কী অক্ষমতা…এক বাইকের ছবি থেকে কত কিছুই না হয়ে গেল।” এরপরই বিগ বি জানান, আসলে ছবিটি শুটিংয়ের। আর মুম্বইয়ের রাস্তায় শুটিং হচ্ছিল রবিবার। যার জন্য যথাযথ অনুমতি নেওয়া ছিল। যেহেতু রবিবার এলাকা খালি থাকে। সেই কারণেই শুটিংয়ের জন্য ওই দিনটি বাছা হয়েছিল। আর পুলিশের সাহায্যে রাস্তা ব্লকও করে রাখা হয়েছিল।

[আরও পড়ুন: নেড়া মাথায় মেহেন্দি! ভিডিও আপলোড করে চমকে দিলেন অস্কারজয়ী অভিনেত্রী]

অমিতাভ জানান, তিনি যে বাইকে চেপেছিলেন তা চলছিল না। আর সামনের মানুষটি সেটেরই সদস্য ছিলেন। শুটিংয়ের জন্য বিষয়টি করা হয়েছিল। নিছক মজা করেই ছবিটি পোস্ট করে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “ধন্যবাদ ভাই…তোমায় চিনি না…কিন্তু সাহায্য করলে আর আমায় লোকেশনে পৌঁছে দিলে…এই নাছোরবান্দা জ্যামের এড়িয়ে এতটা তাড়াতাড়ি নিয়ে এলে…হলুট টি-শার্ট, টুপি ও হাফ প্যান্ট পরা ভাই ধন্যবাদ।” এতেই তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। অনেকেই চিন্তা জাহির করেন, কটাক্ষও করা হয় কমেন্টবক্সে।

বিদ্রুপের জবাব দিয়ে নিজের ব্লগের শেষে বিগ বি লেখেন, “আপনাদের চিন্তা, পরোয়া, ভালবাসা, সমালোচনা, ট্রোলের জন্য ধন্যবাদ! আবার দেরি হয়ে গেল…উফফ এটা হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে…কিন্তু কিছু জরুরি মিটিং ছিল আর তাতে বেশ খানিকটা সময় চলে গেল…তাই একটু আগে বিশ্রাম নিয়েছিলাম…কিন্তু আবার কাজে ফিরে এসেছি…চেষ্টা করব আর যেন ব্লগে দেরি না হয়…আর সরি এভাবে সবাইকে চিন্তায় ফেলার জন্য আর ট্রাফিক আইন ভাঙা নিয়ে ভুল ভাবনা দেওয়ার জন্য…আমি কোনও আইন ভাঙিনি… সবার জন্য ভালবাসা রইল।”

[আরও পড়ুন: আচমকা প্রাক্তন স্ত্রীর সঙ্গে মহেশ ভূপতির ভিডিও শেয়ার কর বসলেন সিমি গারেওয়াল, বিতর্ক তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার