shono
Advertisement

দুয়ারে ১০০ কোটি! ‘রকি রানি’কে ‘ব্রেড-বাটার’ শুভেচ্ছা Amul-এর, উচ্ছ্বসিত করণ-আলিয়া

৯ দিনেই ৯০ কোটির ব্যবসা। ব্লকবাস্টারে সিলমোহর!
Posted: 10:05 AM Aug 06, 2023Updated: 10:05 AM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণ জোহর, আলিয়া ভাট, রণবীর সিংকে এবার ‘ব্রেড-বাটার কি প্রেমকাহানি’ দেখিয়ে ‘সুস্বাদু’ শুভেচ্ছা আমুল-এর তরফে। সংস্থার তরফে ডুডল আর্টে ফুটিয়ে তোলা হয়েছে রণবীর-আলিয়ার ‘রকি রানি’ লুক। আর সেই ‘মুখরোচক’ পোস্ট দেখে মাতোয়ারা নেটপাড়া।

Advertisement

রিলিজের পর থেকেই নিত্যদিন খবরের শিরোনামে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ (Rocky Aur Rani Kii Prem Kahaani) । এই ছবি নিয়ে বিটাউনে চর্চার অন্ত নেই। তারকা খচিত ১৫০ কোটি বাজেটের ছবি ইতিমধ্যেই সিনেসমালোচক থেকে দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। প্রতিদ্বন্দী না থাকায় ফাঁকা মাঠে ব্যবসাও করছে রমরমিয়ে। ১০০ কোটির ক্লাবে প্রবেশ করা এখন অপেক্ষা মাত্র! আর সেই দেশজুড়ে শোরগোল ফেলে দেওয়া করণ জোহরের এই সিনেমাকেই এবার অভিনব শুভেচ্ছা জানাল আমুল।

রণবীর-আলিয়ার ‘রকি রানি’ লুক শেয়ার করে ক্যাপশনে লেখা- “বলিউডের লেটেস্ট ব্লকবাস্টার।” আর সেই কার্টুন ছবি দেখে করণ জোহরের টিম বলছে- “এই তো এবার সত্যিকারের ব্লকবাস্টারের সিলমোহর পড়ল। আমুল যখন বলছে, তখন গোটা ভারতও সেটাই বলছে।” ইনস্টা স্টোরিতে আমুল ডুডলের ছবি শেয়ার করে ভালবাসা জানালেন ‘রানি’ আলিয়া ভাটও।

উল্লেখ্য, বক্স অফিস রিপোর্ট বলছে, ৯ দিনেই ৯০ কোটির ব্যবসা করে ফেলেছে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’। দ্বিতীয় সপ্তাহের শেষ দিনেই সম্ভবত ১০০ কোটি ছুঁয়ে ফেলবে। সাত বছর পর পরিচালকের আসনে ফিরে করণ জোহর যে বিটাউনে হইচই ফেলে দিয়েছেন, তা বলাই বাহুল্য। করণ জোহর যে তাঁর কেরিয়ারের অন্যতম শ্রেষ্ঠ ছবিটা উপহার দিয়েছেন। সামাজিক ট্যাবুকে প্রশ্ন করার পাশাপাশি বলিউডের গড়পড়তা লাভ স্টোরির থেকে এই সিনেমার গুণগত মান অনেকাংশে এগিয়ে। তবে সব রসদ মজুত থাকলেওকিংবা জোরদার প্রচার করেও দ্বিতীয় সপ্তাহে এখনও পর্যন্ত ১০০ কোটির ক্লাবে ঢুকতে পারেনি ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’। কিন্তু তাতে কি? দর্শকদের মন তো জয় করে নিয়েছে!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement