shono
Advertisement

‘ফের হৃদয় ভাঙলে…’ আদিত্যর প্রেমে ডুবেও মন কেমন অনন্যার! কীসের ভয়?

সম্প্রতি আদিত্যর সঙ্গে লন্ডনে ছুটি কাটাতে গিয়েছিলেন অনন্যা!
Posted: 01:45 PM Jan 12, 2024Updated: 01:45 PM Jan 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদিত্য রায় কাপুরের সঙ্গে জমিয়ে প্রেম করছেন অনন্যা রায় কাপুর। চাঙ্কিকন্যা এই প্রেম নিয়ে মুখ না খুললেও, বলিপাড়ার প্রেমচর্চায় দারুণ হিট এই জুটি। এমনকী, সম্প্রতি লন্ডনে ঘুরতে গিয়েও, তাঁদের খুল্লমখুল্লা প্রেমের সাক্ষী নেটিজেনরা। আর এবার এক সাক্ষাৎকারে প্রেম নিয়ে কিছু না বললেও, মনের কথা খুলে বললেন অনন্যা!

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক বরং। কেরিয়ার শুরুতেই শাহরুখপুত্র আরিয়ানের সঙ্গে নাম জুড়েছিল অনন্যা। শোনা গিয়েছিল শাহিদ কাপুরের ভাই ইশান খট্টরের সঙ্গেও প্রেমের কথা। তবে এসব এখন অতীত। অনন্যা এখন আদিত্যর প্রেমেই মজে। তবে পুরনো সম্পর্কগুলোর আঘাত এখনও অনন্যার মনে তাজা হয়ে রয়েছে। তাই তো প্রেমে থেকেও, মন কেমন অভিনেত্রীর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে অনন্যা জানান, ”আমার রিলেনশিপ স্ট্যাটাস নিয়ে নানা গুঞ্জন। কিন্তু আমার মনে হয়, যখন দুজনে সম্পর্কে থাকে, তখন অন্য কেউ তাঁদের নিয়ে কোনও মন্তব্য করার আগে সত্যিটা জেনে নেওয়া ভালো। যখন ব্যাপারটা সত্যিই ঘটবে, তখনই তা নিয়ে কথা বলা উচিত। না হলে ভুল বার্তা যেতে পারে।”

[আরও পড়ুন: অনেক কাজ হয়েছে! এবার মা হতে চাইছেন দীপিকা পাড়ুকোন, রাহাকে দেখেই সিদ্ধান্ত?]

অনন্যা আরও বলেন, ”ব্রেকআপ ব্যাপারটা কী, সেটা আমি জানি এবং এর জন্য নিজেকে তৈরিও রেখেছি। প্রেম ভাঙলে আমি আইসক্রিম খাবো, অরিজিৎ সিংয়ের গান শুনবো। আর কুছ কুছ হোতা হ্যায় দেখব!”

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অনন্যা (Ananya Pandey) ও আদিত্যর (Aditya Roy Kapoor) বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিরাবের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ঘটে ছাদনাতলায়। তবে অনন্যা-আদিত্য কিন্তু এখনই এসব চাইছেন না। বরং আপাতত এই সম্পর্ককে সময় দিতে চাইছেন। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে, চলতি বছরের শেষের দিকে নাকি বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য। জানুয়ারি মাসেই নাকি দুজনেই এই প্রেমের ইস্তেহার সবার সামনে আনবেন। জানাবেন বিয়ের পরিকল্পনাও। তবে খবর রটলেও, অনন্যা ও আদিত্য কিন্তু চুপ!

[আরও পড়ুন: রাত-বিরেতে হুডিতে মুখ ঢেকে কোথায় গেলেন শাহরুখ? ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement