shono
Advertisement

জন্মদিনের পরই হাসপাতালে অঙ্কুশ, হল অস্ত্রোপচার, কেমন আছেন তারকা?

জন্মদিনের রাতেই 'মির্জা'র টিজার শেয়ার করেছিলেন তারকা।
Posted: 05:03 PM Feb 16, 2024Updated: 05:03 PM Feb 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনের রাতে ‘মির্জা’র টিজার শেয়ার করেছিলেন। সোশাল মিডিয়ায় লাইভ করে ফ্যানেদের সঙ্গে বলেছিলেন কথা। তার পরই হাসপাতালের ছবি শেয়ার করলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। জানালেন অস্ত্রোপচারের খবর। আর এতেই উদ্বিগ্ন তারকার অনুরাগীরা।

Advertisement

আসলে মির্জার শুটিং ফ্লোরে পায়ে চোট পেয়েছিলেন অঙ্কুশ। জানা যায়, কেবলের সাহায্যে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে মালাইচাকিতে চোট পান তারকা। এই যন্ত্রণা সহ্য করেই প্রায় ৯৮ শতাংশ শুটিং শেষ করেন। তবে এবারে অস্ত্রোপচার করাতে হয়েছে।

[আরও পড়ুন: দুই হাতে কুঠার নিয়ে কয়লাখনিতে দেব, ছবি পোস্ট করে দিলেন বড় খবর ]

হাসপাতাল থেকে ছবি শেয়ার করে অনুরাগীদের আশ্বস্ত করেছেন অঙ্কুশ। অভিনেতা লিখেছেন, “আপনাদের সবার ভালোবাসা ও আশীর্বাদে আমি ভাঙা পা ও প্রবল যন্ত্রণা নিয়েই দুরন্ত অ্যাকশন দৃশ্য সমেত মির্জার ৯৮ শতাংশ শুটিং শেষ করতে পেরেছি। ব্যথা যখন সহ্যের সীমা ছাড়িয়ে যেত শুধু একটা চিন্তা আমায় থামতে দেয়নি — ‘আমি আমার দর্শকদের নিরাশ করতে পারি না।’ শেষ পর্যন্ত আমার পায়ের অপারেশন হল, আর কয়েক দিনের মধ্যেই ভালো হয়ে যাব। কারণ, বাংলার বিগেস্ট ডান্স নাম্বারের জন্য আমাকে তৈরি হতে হবে…সবাইকে ভালোবাসা।”

উল্লেখ্য, অঙ্কুশ হাজরা মোশন পিকচার্সের প্রথম ছবি ‘মির্জা’। ছবিতে নাম ভূমিকায় রয়েছেন তারকা। এছাড়াও টিজারে নজর কেড়েছেন ঐন্দ্রিলা সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, শোয়েব কবীর, প্রিয়া মণ্ডল, শান্তিলাল মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা। আসন্ন ইদেই সিনেমা হলে মুক্তি পাবে ‘মির্জা: পার্ট ১ জোকার’ (Mirza Movie)। 

[আরও পড়ুন: ‘জগদ্ধাত্রী’, ‘ফুলকি’ না ‘নিমফুলের মধু’, এবার TRP তালিকায় কোন সিরিয়াল এগিয়ে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement