shono
Advertisement

কাছের মানুষের সঙ্গে শহর ছাড়লেন অনুপম রায়, গেলেন কোথায়?

পরম-পিয়ার বিয়ে নিয়ে কী বলছেন অনুপম?
Posted: 03:18 PM Dec 02, 2023Updated: 03:18 PM Dec 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ”এই বিয়ে নিয়ে কিচ্ছু বলতে চাই না!” অনুপম জানালেন সোজাসাপটা। পিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন পরমব্রত। নেটদুনিয়ায় ট্রোলের শিকার হলেন অনুপম রায়। অনুপমের প্রাক্তন স্ত্রী হওয়ায় পিয়াও ছাড় পাননি। পরম-অনুপম ভালো বন্ধু হওয়ায় পরম-পিয়া ও অনুপমকে নিয়ে মিম ছড়াল সোশাল মিডিয়ায়। তবুও অনুপমের মুখে একটাই কথা, ”এই নিয়ে কিচ্ছু বলতে চাই না!”

Advertisement

পরম-পিয়ার বিয়ে নিয়ে উত্তর দেননি অনুপম। কিন্তু সম্প্রতি কাছের মানুষদের সঙ্গে নিয়ে শহর ছেড়েছেন। নিজের মতো করে সময় কাটাচ্ছেন। আর তাই মা-বাবাকে নিয়ে বিশাখাপত্তনমের সমুদ্রতটে পৌঁছে গিয়েছেন। সেই ছবি পোস্ট করে অনুপম লিখলেন, ‘সমুদ্রের সঙ্গে কিছু কথা।’ এই পোস্টেই যেন সব প্রশ্নের উত্তর দিয়ে দিলেন অনুপম। 

[আরও পড়ুন: ‘কড়ক সিং’ হিসেবে পঙ্কজ ত্রিপাঠীকে পাওয়া কতটা কঠিন ছিল? জানালেন অনিরুদ্ধ]

গত সোমবার বিয়ে করেছেন পরমব্রত ও পিয়া। টলিপাড়া যখন এই বিয়ে আনন্দে মেতে উঠেছে, ঠিক তখনই নেটপাড়ায় শুরু হয় তুমুল উত্তেজনা। সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করায় ব্যাপক কটাক্ষের মুখে পড়েন পরমব্রত। নেটিজেনদের একাংশ সোজাসুজি পরমব্রতকে ‘বউ চোর’ আখ্যা দিয়ে ফেলে। সোশাল মিডিয়ায় জুড়ে শেয়ার হতে শুরু করে একের পর এক মিম। কখনও ‘বাইশে শ্রাবণ’, তো কখনও’ দ্বিতীয় পুরুষ’ ছবি ও সংলাপের ব্যবহার। কখনও আবার অনুপম, পরমব্রত (Parambrata Chatterjee) ও পিয়ার ছবির সঙ্গে মিশিয়ে দেওয়া হল ‘প্রাক্তন’ ছবির ‘তুমি অন্য কারও সঙ্গে বেঁধো ঘর!’ গানটি। যার সুর দিয়েছিলেন অনুপম রায়। শেয়ার হতে থাকল, অনুপম ও পরমব্রতর বন্ধুত্ব নিয়ে নানা পোস্ট। নেটিজেনরা বন্ধুর বউ চুরির অপবাদও দিলেন পরমব্রতকে। তবে এসব নিয়ে মুখ খোলেননি অনুপম, পিয়া বা পরম কেউই।

[আরও পড়ুন: ‘কড়ক সিং’ হিসেবে পঙ্কজ ত্রিপাঠীকে পাওয়া কতটা কঠিন ছিল? জানালেন অনিরুদ্ধ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement