shono
Advertisement

পর্দায় ঝুলন গোস্বামী হয়ে উঠতে কতটা পরিশ্রম করতে হয়েছে? ফাঁস করলেন অনুষ্কা

কীভাবে বলের গ্রিপ ধরেন ঝুলন? কেমন তাঁর রান-আপ, বল করার কায়দা? সব শিখেছেন অভিনেত্রী।
Posted: 02:48 PM Aug 30, 2022Updated: 02:48 PM Aug 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যামেরার সামনে কীভাবে ঝুলন গোস্বামী (Jhulan Goswami) হয়ে উঠলেন, সেই তথ্য ফাঁস করলেন অনুষ্কা শর্মা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ‘চাকদা এক্সপ্রেস’ (Chakda Xpress) সিনেমার শুটিংয়ের কিছু মুহূর্ত। তাতেই মুগ্ধ নেটিজেনরা। 

Advertisement

কীভাবে বলের গ্রিপ ধরেন ঝুলন? কেমন তাঁর রান-আপ, বল করার কায়দা? ডেলিভারি কীভাবে করতে হবে? সবই শিখেছেন অনুষ্কা (Anushka Sharma)। ছবির পরিচালক প্রসিত রায়ের মতে এ ছবি পুরোটাই ঝুলনের সংগ্রামের। কীভাবে চাকদার মতো একটি ছোট্ট জায়গা থেকে আসা মেয়ে দেশের মহিলা ক্রিকেট টিমের গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠল, সেই কাহিনি সিনেমায় ফুটিয়ে তোলা হবে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

[আরও পড়ুন: এক সারাকে ছেড়ে আরেক সারার প্রেমে শুভমন গিল! ভাইরাল ছবি ঘিরে গুঞ্জন]

ঝুলন গোস্বামীকে নিয়ে বায়োপিক তৈরি হচ্ছে। এ খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়। যেখানে ভারতীয় ক্রিকেট দলের জার্সিতে দেখা গিয়েছিল বিরাটপত্নীকে। তবে সেই ছবিটি এই বায়োপিকের কিনা তা নিয়ে বলিউডে গুঞ্জন কম হয়নি। প্রথমে করোনা, পরে অনুষ্কা অন্তঃস্বত্ত্বা হওয়ায় এই ছবির শুটিং বাধা পায়। ঝুলনের ভূমিকায় বিরাটপত্নী অনুষ্কাকে দেখা যাবে না বলেও গুঞ্জন ছড়ায়। বিরাটের সঙ্গে বোর্ডের দ্বন্দ্বের জন্য ক্রিকেটারের বায়োপিক থেকে অনুষ্কা নিজেকে সরিয়ে নিয়েছেন বলে বলিপাড়ায় রটে যায়। তবে তা নিছকই গুঞ্জন ছাড়া যে কিছুই নয়, তা অনুষ্কার পরের পোস্টেই জানা যায়। প্রস্তুতির একাধিক ছবি শেয়ার করেন অনুষ্কা। 

নেটফ্লিক্স অরিজিনাল হিসেবেই তৈরি হচ্ছে ‘চাকদা এক্সপ্রেস’ (Chakda Xpress)। শোনা গিয়েছে, ছবির জন্য অনুষ্কাকে ঝুলন তো সাহায্য করেছেনই পাশাপাশি ক্রিকেটের খুঁটিনাটি বুঝতে স্ত্রীকে সাহায্য করেছেন বিরাট কোহলি। অনুষ্কার ‘মেকওভারের’ পিছনেও নাকি রয়েছে বিরাটের পরামর্শ। 

[আরও পড়ুন: কথা রাখলেন শ্রীলেখা, জন্মদিনে ফাঁস করলেন আসল বয়স!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement