shono
Advertisement

মেয়ে ভামিকাই সব, অভিনয় নিয়ে ‘বড় সিদ্ধান্ত’ অনুষ্কা শর্মার, মন ভাঙবে ভক্তদের!

কী এমন বললেন অনুষ্কা? তোলপাড় নেটপাড়া।
Posted: 02:36 PM May 28, 2023Updated: 03:25 PM May 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়ের পাশাপাশি এখন মা হিসেবে গুরুদায়িত্ব অনুষ্কা শর্মার। মেয়ে ভামিকা বড় হচ্ছে। অতঃপর মা হিসেবে বিরাট-পত্নীর দায়িত্বও বেড়েছে। সন্তান হওয়ার পর আর পাঁচজন মায়ের মতোই যে অনুষ্কারও জীবন বদলে গিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না! সেই কারণেই এবার অভিনয় নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন বিরাট-ঘরনি।

Advertisement

অনুষ্কা শর্মার এমন সিদ্ধান্ত শুনে মন ভাঙতে পারে অনুরাগীদের। কী সেটা? অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন যে, মেয়ে ভামিকা এখন বড় হচ্ছে। ওর পিছনেই বেশিরভাগ সময়টা দিতে চান। তাই এখন আর আগের মতো ছবি করবেন না তিনি। খুব বেছে বেছে কম ছবিতে কাজ করবেন। এবার থেকে বছরে একটা করে সিনেমা করার সিদ্ধান্ত নিয়েছেন অনুষ্কা শর্মা।

[আরও পড়ুন: বিয়ের ৬ বছর পরও প্রেমে গদগদ! অনুষ্কার Cannes লুকে ‘বোল্ড আউট’ বিরাট]

অভিনেত্রীর মন্তব্য, “জীবন নিয়ে কোনও আক্ষেপ নেই আমার। যেভাবে জীবন কাটাচ্ছি, তাতে আমি খুব খুশি। একজন অভিনেত্রী বা তারকা হিসেবে, কিংবা মা-স্ত্রী হিসেবে কিচ্ছু প্রমাণ করতে চাই না। আমি শুধু সেটাই করব, যেটা আমাকে আনন্দ দেয়। অভিনয় উপভোগ করি বটে, তবে এখন থেকে বছরে একটা করে সিনেমা করব। পরিবারকে বেশি সময় দিতে চাই। কারণ, ভামিকার এখন আমাকে প্রয়োজন। বিরাটও বাবা হিসবে অসাধারণ। যতটা পারে মেয়েকে সময় দেয়। তবে এটা খেয়াল করেছি যে, বাবার থেকেও ওর এখন আমাকে বেশি দরকার।”

[আরও পড়ুন: ‘গাঙ্গুবাই’য়ের জয়জয়কার, বাজিমাত ‘বেধা’ হৃতিকের, রইল IIFA বিজয়ীদের পুরো তালিকা]

প্রসঙ্গত, সম্প্রতি কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে হেঁটে এসেছেন অনুষ্কা শর্মা। ডেবিউতেই ‘সিক্সার’ মেরেছেন অভিনেত্রী। সাদা অফ শোল্ডার গাউনে যখন কান-এর লাল গালিচায় দ্যুতি ছড়াচ্ছেন অনুষ্কা শর্মা, তখন কমেন্ট বক্সে স্ত্রীয়ের উদ্দেশে ভালবাসা উজার করে দিয়েছিলেন বিরাট কোহলি। দম্পতির এমন মিষ্টি রসায়ণ দেখে মন মজেছিল নেটপাড়ার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement