shono
Advertisement

বাবা ব্যস্ত হানিমুনে, এদিকে আরবাজপুত্র আরহান মজে রবিনা ট্যান্ডনকন্যায়, কোণঠাসা মালাইকা?

দ্বিতীয় বিয়ের পরই প্রাক্তন মালাইকাকে আনফলো করলেন আরবাজ।
Posted: 03:03 PM Jan 03, 2024Updated: 03:03 PM Jan 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বউ সুরা খানকে নিয়ে মধুচন্দ্রিমায় মগ্ন আরবাজ খান (Arbaaz Khan)। সদ্য বিয়ে করেছেন। জীবনের নতুন ইনিংসে ব্যস্ত ‘ভাইজানের ভাই’। বাবার বিয়েতে নেচে-গেয়ে আসর মাতিয়েছিলেন আরবাজপুত্র আরহান। যেখানে মেয়ে রাশাকে উপস্থিত ছিলেন রবিনা ট্যান্ডনও। আর তার দিন দুয়েক যেতে না যেতেই রবিনাকন্যাকে নিয়ে বিটাউনের ইতি-উতি ঘুরতে দেখা গেল আরবাজপুত্রকে (Arhaan Khan)! 

Advertisement

এদিকে দ্বিতীয় বিয়ের পরই অতীতের যাবতীয় সম্পর্ক ছিন্ন করে প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরাকে (Malaika Arora) ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন আরবাজ খান। এযাবৎকাল অভিনেতার প্রোফাইলে ১২৭ জন অনুসরণকারীর তালিকায় জ্বলজ্বল করত প্রাক্তন স্ত্রীয়ের নাম। কিন্তু সুরা খানকে বিয়ের পরই ইনস্টাতে আনফলো করে দিলেন মালাইকাকে। যদিও বলিউডের ‘মুন্নি’ এখনও প্রাক্তন স্বামীকে সোশাল মিডিয়ায় ফলো করছেন। তবে এই বিষয়টি কিন্তু নজয় এড়ায়নি নেটপাড়ার! অতঃপর, ইতিমধ্যেই সেই বিষয় নিয়ে শোরগোল শুরু করেছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘মুসলিম হয়ে…’, শাহরুখ খানকে খুন করে ফেলতেন স্ত্রী গৌরীর ভাই! কেন এই বিদ্বেষ?]

অন্যদিকে, মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের বিচ্ছেদের খবরও উড়ছে বিটাউনে। কারণ বড়দিন, নিউ ইয়ার সবেতেই প্রেমিকাকে ছেড়ে বোন অনসূলা কাপুরের সঙ্গে কাটিয়েছেন তিনি। ছেলে আরহানও বর্তমানে বাবার সঙ্গেই ওঠাবসা করছেন বেশি। বাবার বিয়েতে মজা করার পাশাপাশি সম্প্রতি বাইকে ঘুরতেও বেরিয়েছিলেন দুজনে। এবার বাবা-কাকা আরবাজ-সলমনের বন্ধু রবিনা ট্যান্ডনের মেয়ে রাশার সঙ্গে এক গাড়িতে ঘুরতে দেখা গেল আরহান খানকে। মা মালাইকার পাত্তাই নেই! সেই ভিডিও নেটপাড়ায় ভাইরাল হতেই নেটপাড়ার প্রশ্ন, তাহলে কি মালাইকা অরোরা কোণঠাসা?

[আরও পড়ুন: আমিরকন্যা ইরার বিয়ের দায়িত্ব নিলেন সলমন? নিজের বাংলোয় বিরাট আয়োজন ভাইজানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement