shono
Advertisement

গান থামিয়ে শ্রোতার দিকে মাইক ছুড়লেন অরিজিৎ! তার পর কী হল?

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিও।
Posted: 11:54 AM Dec 17, 2023Updated: 02:59 PM Dec 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অরিজিৎ সিং (Arijit Singh) মানেই সুরের মূর্ছনা। শ্রোতাদের মন্ত্রমুগ্ধ করে দেন জিয়াগঞ্জের ভূমিপুত্র। সেই অরিজিৎ এবার মঞ্চে ঘটিয়ে বসলেন এক কাণ্ড। কনসার্টের মাঝেই গান থামিয়ে শ্রোতার দিকে ছুড়ে মারলেন মাইক। সোশাল মিডিয়া মারফতই প্রকাশ্যে এসেছে ভিডিও।

Advertisement

কিন্তু এমন কাজ কেন করলেন অরিজিৎ? না, রেগেমেগে এই কাজ মোটেও করেননি শিল্পী। বরং শ্রোতার সঙ্গে কানেক্ট করতে চেয়েছেন তিনি। তাঁকেও নিজের সঙ্গে গাওয়ার সুযোগ করে দিয়েছেন। অরিজিতের হাত থেকে মাইক পেয়ে তাঁর উৎসাহেই গাইতে শুরু করেন শ্রোতা। বাকিরাও তাঁর সঙ্গে কণ্ঠ মেলান।

[আরও পড়ুন: চুপি চুপি স্বাস্থ্যকেন্দ্রে সানি-ডিম্পল! ‘গদর’ তারকার ‘প্রেমালাপ’ নিয়ে খোঁটা নেটপাড়ার]

শোনা গিয়েছে, ভিডিওটি অরিজিতের গুয়াহাটি কনসার্টের। টলিউড-বলিউডের প্লে-ব্যাকের পাশাপাশি দেশ-বিদেশে কনসার্ট করে বেড়ান অরিজিৎ। তাঁর সুরের টানেই কনসার্টে ভিড় করেন হাজার হাজার মানুষ। নিজের মতো করে অনুরাগীদের মনোরঞ্জন করেন অরিজিৎ। হাতে গিটার নিয়ে একের পর এক গান গাইতে থাকেন।

আবার গানের মাঝেই এমন নানা কাণ্ড অরিজিৎ ঘটিয়ে থাকেন। কখনও অনুরাগীদের আনা উপহার চেয়ে নেন। তা আবার মঞ্চে তুলে ধরে সকলকে দেখান। কখনও গান বন্ধ করে অনুরাগীর ছুড়ে দেওয়া কাগজ বা টি-শার্টে অটোগ্রাফ দিয়ে দেন। গুয়াহাটি কনসার্টেই এক মহিলা শ্রোতা অসুস্থ বোধ করেন। গান থামিয়ে তিনি ঠিক আছেন কিনা জানতে চান অরিজিৎ।

 

[আরও পড়ুন: টানা ১০ মিনিট বন্ধ ছিল শ্রেয়স তলপড়ের হার্ট! এখন কেমন আছেন অভিনেতা? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement