shono
Advertisement

‘ছাইয়া ছাইয়া’র তালে নেচে উঠলেন মালাইকা-অর্জুন, জুটির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

এই অসম বয়সের প্রেম নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন।
Posted: 03:07 PM Aug 27, 2022Updated: 03:07 PM Aug 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম, প্রেম, শুধুই প্রেম। প্রেম ছাড়া আজকাল যেন কিছুই চোখে দেখছেন না মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। আর তাই তো হাজার লোকের মাঝেও নিজেদের প্রেম নিবেদন করতে একেবারেও লজ্জা পাচ্ছেন না এই জুটি। মালাইকা যেন অর্জুন কাপুরের থেকে এ ব্যাপারে এক ধাপ এগিয়ে। অর্জুনকে কাছে ডেকে, হালকা আদর করে উষ্ণতা ছড়ালেন বলিউডের ‘ছাইয়া ছাইয়া’ গার্ল।

Advertisement

গপ্পোটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে মালাইকা ও অর্জুন নেচে উঠেছেন ‘দিল সে’ ছবির ‘ছাইয়া ছাইয়া’ গানে। আর নাচের ভঙিমায় ফুটে উঠেছে অর্জুনের প্রতি মালাইকার মিষ্টি আদর।

উল্লেখ্য, অর্জুন কাপুর (Arjun Kapoor), গত বছর বান্দ্রা ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন। যেটি একেবারেই মালাইকার (Malaika Arora) আবাসনের পাশেই ছিল। সেই ফ্ল্যাটের বয়স ১ বছর হতে না হতেই, অর্জুন বিক্রি করে দিলেন। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অর্জুন ১৬ কোটি টাকায় এই ফ্ল্যাটটি বিক্রি করেছেন। সঙ্গে আরও জানা গিয়েছে যে, বিক্রিত ফ্ল্যাটের দলিলটি ১৯ মে নিবন্ধিত হয়েছিল। অর্জুনের বোন অনশুলা কাপুর বিক্রির সেই নথিতে স্বাক্ষরও করেছিলেন। তবে কেন অর্জুন তাঁর ফ্ল্যাট এত কম মূল্যে বিক্রি করলেন তা স্পষ্ট নয়। তবে রটেছে, মালাইকার সঙ্গে নাকি সম্পর্কে তিক্ততা এসেছে অর্জুনের। শোনা গিয়েছে, এই ফ্ল্যাটেই নাকি মালাইকার সঙ্গে অর্জুনের থাকার কথা ছিল। নিন্দুকদের কথায়, মালাইকার কারণেই নাকি অর্জুন এই ফ্ল্যাট বিক্রি করতে বাধ্য হয়েছেন।

[আরও পড়ুন: সাম্প্রদায়িক অশান্তি ছড়ানোর আশঙ্কা! দিল্লিতে শোয়ের অনুমতি পেলেন না কমেডিয়ান ফারুকি ]

মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন কাপুর। তাঁদের এই অসম বয়সের প্রেম নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন। তবে এসবে একেবারেই কান না দিয়ে চুটিয়ে প্রেম করছেন মালাইকা-অর্জুন। এই তো কিছুদিন আগে প্যারিস ঘুরে এসেছিলেন জুটি। ভালবাসার শহরে চুটিয়ে প্রেম করেছেন। ছবিও আপলোড করেছেন জুটিতে। তার মাঝখানে এই ফ্ল্যাট বিক্রি খবরে ফের যেন ব্রেকআপের গুঞ্জনে পারদ পড়ল। তবে এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন মালাইকা ও অর্জুন।

[আরও পড়ুন: ইন্টারপোল অফিসার রূপে ‘কোবরা’র ট্রেলারে চমক ইরফানের, কী প্রতিক্রিয়া ক্রিকেটারদের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement