shono
Advertisement

মা হচ্ছেন মালাইকা! সত্যি খবরটা সামনে আনলেন ‘প্রেমিক’ অর্জুন

কী বললেন অর্জুন?
Posted: 02:41 PM Jun 01, 2023Updated: 03:09 PM Jun 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালাইকা অরোরা ও অর্জুন কাপুরকে নিয়ে বলিউডে চর্চা চলতেই থাকে। কখনও তাঁদের বিয়ে নিয়ে, কখনও তাঁদের লিভ ইন রিলেনশিপ নিয়ে বিতর্কের শেষ নেই। কিন্তু এবার এসব পেরিয়ে গেল নতুন গুঞ্জন। শোনা যাচ্ছে, মালাইকা নাকি মা হতে চলেছেন! আর মালাইকার এই সন্তানের বাবা নাকি অর্জুন কাপুর। ব্যাপারটা রটতেই নড়ে চড়ে বসলেন খোদ অর্জুন। এক সাক্ষাৎকারে সত্যি খবরটা সামনে আনলেন অভিনেতা।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুন স্পষ্ট জানালেন, ”গুঞ্জন ছড়ানো অনেক সহজ কাজ। আমরা তো অভিনেতা, আমাদের সম্পর্কে দুম করে কিছু একটা বলা অনেক সহজ। যদি কোনও খবর প্রচার করারই থাকে, তাহলে সবাইকে অনুরোধ, তাঁরা যেন আমাদের কাছে এসে যাচাই করে নেয় একবার। সন্তানসম্ভবা হওয়ার মতো এত গুরুত্বপূর্ণ একটা খবর তো প্রচার করার আগে এক বার যাচাই করে নেওয়াটাও দরকার। শুধু কোনও ছবি দেখে মনে হলেই তো হয়ে গেল না।”

[আরও পড়ুন: ‘কেরালা স্টোরি দেখে…’ লাগাতার ধর্ষণ-ধর্মান্তকরণের চাপ প্রেমিকাকে, FIR দায়ের মডেলের]

মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন কাপুর। তাঁদের এই অসম বয়সের প্রেম নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন। তবে এসবে একেবারেই কান না দিয়ে চুটিয়ে প্রেম করছেন মালাইকা-অর্জুন। এই তো কয়েক মাস আগে প্যারিস ঘুরে এসেছিলেন জুটি। ভালবাসার শহরে চুটিয়ে প্রেম করেছেন। ছবিও আপলোড করেছেন জুটিতে। তবে বিয়ে নিয়ে যে আপাতত কিছু ভাবছেন না মালাইকা। এরই মাঝে এসব গুঞ্জনে বেশ বিরক্ত অর্জুন ও মালাইকা দুজনেই।

[আরও পড়ুন: সুপারস্টারদের টেক্কা! কোটি কোটি টাকার গাড়ি নিয়ে ঘুরছেন কিয়ারা, দাম শুনলে মাথা ঘুরবে!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement