shono
Advertisement

ক্যামেরার সামনে উষ্ণ আবেদনে ধরা দিলেন ‘বিগ বস’ খ্যাত আরশি

দেখেছেন তাঁর এই রূপ? The post ক্যামেরার সামনে উষ্ণ আবেদনে ধরা দিলেন ‘বিগ বস’ খ্যাত আরশি appeared first on Sangbad Pratidin.
Posted: 08:54 PM Jan 31, 2018Updated: 03:37 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য শেষ হয়েছে ‘বিগ বস’-এর প্রতিযোগিতা। জয়ী হয়েছেন টেলভিশনের ‘ভাবিজি’ শিল্পা শিন্ডে। কিন্তু ‘বিগ বস’-এর চলতি মরশুমে সবচেয়ে বেশি নজর কেড়েছেন আরশি খান। কখনও হিতেন তেজওয়ানির প্রেমে পড়ে, কখনও সহ-প্রতিযোগীদের সঙ্গে ঝগড়ার সৌজন্যে, কখনও আবার অশালীন ভাষা ব্যবহার করে। তবে বিতর্ক যাই থাক ছোটপর্দায় উষ্ণতা ছড়াতে কোনও কার্পণ্য করেননি এই তারকা।

Advertisement

[বন্ধু অমৃতার জন্মদিনে ‘অশ্লীল’ কেক উপহার, বিতর্কে করিনা]

‘বিগ বস’ এখন অতীত। তবে আরশির জনপ্রিয়তা এখনও বেশ ভালই রয়েছে। আর তা সময়ের সঙ্গে তালমিলিয়ে বেড়েই চলেছে। এই জনপ্রিয়তাকে পুরোপুরি কাজে লাগাতে চান নায়িকা। গ্ল্যামার জগতে নতুন করে শুরু করতে চান নিজের কেরিয়ার। তার জন্য সেরে ফেললেন এই নয়া ফটোশুট।

[ফের শুরু জিয়া ‘আত্মহত্যা’ মামলা, বিপাকে প্রেমিক সূরজ পাঞ্চোলি]

নতুন এই ফটোশুটে অবশ্য চেনা ছন্দেই ধরা দিয়েছেন আরশি। স্টিল ক্যামেরার লেন্সের সামনে বোল্ড মেজাজেই দেখা গিয়েছে তাঁকে। নায়িকা ভাল করেই জানেন নিজের ইউএসপি। সেটাই ফটোশুটে তুলে ধরতে দেখা গিয়েছে তাঁকে।

‘বিগ বস’-এর পরের সময়টা অবশ্য বেশ ভালই কাটছে নায়িকার। সহ-প্রতিযোগীদের সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে তাঁকে। তবে এর মাঝেও কেরিয়ার নিয়ে যথেষ্ট সচেতন তিনি। আরশির বিশ্বাস, এই ফটোশুট তাঁকে নতুনভাবে দর্শকদের কাছে তুলে ধরবে। আর প্রযোজকদের মাঝেও কদর বাড়িয়ে দেবে।

[রাজপুত আবেগে আঘাত নেই, কর্ণি সেনার প্যানেলই ‘ক্লিনচিট’ দিল ‘পদ্মাবত’-কে]

The post ক্যামেরার সামনে উষ্ণ আবেদনে ধরা দিলেন ‘বিগ বস’ খ্যাত আরশি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার