shono
Advertisement

‘অনেক বড় দায়িত্ব, বিজেপির মান রাখব’, বললেন রামরাজ্যের প্রার্থী ‘রাম’ অরুণ গোভিল

ঠিক কী বললেন বিজেপির তারকা প্রার্থী?
Posted: 11:54 AM Mar 25, 2024Updated: 11:54 AM Mar 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামরাজ্যেই প্রার্থী হলেন খোদ ‘রাম’। অভিনেতা অরুণ গোভিলকে (Arun Govil) মীরাট কেন্দ্র থেকে টিকিট দিল বিজেপি। সম্ভাব্য তালিকায় আগেভাগেই দুই তারকার নাম ছিল। রবিবার বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ্যে আসতেই সেই জল্পনায় সিলমোহর পড়ল। আর ভারতীয় জনতা পার্টির টিকিট পেয়েই উচ্ছ্বসিত অরুণ নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়ে বললেন, “অনেক বড় দায়িত্ব। বিজেপির মান রাখব।”

Advertisement

উত্তরপ্রদেশের মীরাট লোকসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে নির্বাচনে লড়ছেন টেলিপর্দার রাম। বিজেপি ইতিমধ্যেই চ্যালেঞ্জ ছুড়েছে যে, উত্তরপ্রদেশে ৮০টি আসনই তাঁদের হবে। আর সেই প্রেক্ষিতেই ভোটবাক্স ভারী করতে জনপ্রিয় তারকামুখকে মীরাট থেকে প্রার্থী করল গেরুয়া শিবির। রাজেন্দ্র আগরওয়ালের পরিবর্তে অরুণ গোভিল টিকিট পেলেন এবার। প্রার্থী ঘোষণার পরই টুইট করলেন ‘রাম’।

এক্স হ্যান্ডেলে অরুণ গোভিল লিখেছেন, “নরেন্দ্র মোদিজিকে অসংখ্য ধন্যবাদ। আমি ওঁর প্রতি এবং নির্বাচনী কমিটির প্রতি আমি কৃতজ্ঞ। যাঁরা আমাকে এই বড় দায়িত্বের জন্য মীরাটের বিজেপি প্রার্থী হিসেবে বেছে নিয়েছেন। ভারতীয় জনতা পার্টির মান রাখার জন্য আমি সর্বৈব চেষ্টা করব। জনসাধারণের আশা-আকাঙ্ক্ষার মেটানোর চেষ্টাও করব। জয় শ্রী রাম।”

[আরও পড়ুন: ‘অবলা কুকুর-বেড়ালদের রং মাখাবেন না’, বৃন্দাবনে দোল খেলার মাঝেই কড়া বার্তা স্বস্তিকার]

আটের দশকে রামানন্দ সাগরের ‘রামায়ণ’-এ টেলিপর্দায় রাম চরিত্রে অভিনয় করেন অরুণ গোভিল। তার পর হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক সিনেমা, ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। তবে রাম অবতারেই এখনও দর্শকদের মনে তাঁর উজ্জ্বল উপস্থিতি। ভোট বৈতরণী পেরতে সেই অভিনেতাকেই এগিয়ে দিল বিজেপি। গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন বছর খানেক আগেই। এবার প্রার্থী হিসেবেও তিনি জনসাধারণের মন জয় করতে পারেন কি না, সেটাই দেখার।

[আরও পড়ুন: রামরাজ্যেই প্রার্থী ‘রাম’ অরুণ গোভিল, বিজেপির টিকিটে লড়বেন কঙ্গনাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement