নামছেন না সিনেমায়, মদের ব্যবসায় হাত পাকাচ্ছেন শাহরুখপুত্র আরিয়ান!

12:10 PM Dec 13, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা শাহরুখ বলিউডের বাদশা খান। কিন্তু অভিনয় করার একেবারেই ইচ্ছে নেই ছেলে আরিয়ান খানের। বরং আরিয়ান চান পরিচালক হতে। আর তাই তো নিজেকে পরিচালক হিসেবেই তৈরি করছেন শাহরুখপুত্র। এ ব্যাপারে শাহরুখও রয়েছেন তাঁর ছেলের পাশে। তবে এবার নতুন খবর হল, ছবি পরিচালনার পাশাপাশি নতুন ব্যবসা শুরু করছেন আরিয়ান। জানেন কীসের ব্যবসা?

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বিদেশের এক জনপ্রিয় সুরা কোম্পানির সঙ্গে হাত মিলিয়েছেন আরিয়ান (Aryan Khan )। খুব শীঘ্রই এদেশে সেই ব্র্যান্ডের নতুন সুরা লঞ্চ করতে চলেছেন তিনি। তবে শুধুই সুরা নয়, সুরাপানের সঙ্গে জড়িত নানা সরঞ্জাম তৈরি করবে আরিয়ানের এই ব্র্যান্ড। ইতিমধ্য়েই আরিয়ানের সঙ্গে যাবতীয় ব্যবসায়ীক চুক্তি সই করে ফেলেছে সংস্থা। নতুন বছরেই আরিয়ানের হাত ধরে এদেশে ব্যবসা করবে বিদেশের এই সুরা প্রস্তুতকারক সংস্থা। তবে এই নিয়ে আরিয়ানের তরফ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

[আরও পড়ুন: দেশ কাঁপিয়ে হলিউডের মন জয়, ‘গোল্ডেন গ্লোব’ পুরস্কারে মনোনীত দক্ষিণী ছবি ‘RRR’]

সম্প্রতি খবরে এসেছে শাহরুখ খান শীঘ্রই এক হলিউড ছবির স্বত্ব কিনতে চলেছেন। আর তা নাকি একেবারেই আরিয়ানের কথা মেনে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ইদানিং আরিয়ান খান ডুবে আছেন হলিউড ছবিতে। একের পর এক ছবি দেখছেন তিনি। জানা গিয়েছে, শাহরুখের সঙ্গে কথা বলে কয়েকটা ছবি বেছেও নিয়েছেন নাকি আরিয়ান। সেই ছবিগুলোকেই হিন্দিতে রিমেক করতে চান বাবা-ছেলে মিলে।

জানা গিয়েছে, আরিয়ানের এই ইচ্ছাতে সবুজ সংকেত দেখিয়েছেন শাহরুখ। তিনি নাকি ছেলেকে বলেছেন, ছবি তৈরির প্রাথমিক কাজ জলদি সেরে ফেলতে। তবে এখনই কোন হলিউডি ছবির রিমেক করতে চাইছেন, তা নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন শাহরুখ ও আরিয়ান। এরই মাঝে খবরে এল আরিয়ানের এই নতুন ব্যবসার কথা। 

আপাতত শাহরুখ খান ব্যস্ত রয়েছেন কবীর খানের ‘পাঠান’ ছবির প্রচারে। শাহরুখের হাতে রয়েছে দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবিও। এমনকী, ইন্ডাস্ট্রিতে রটেছে, নতুন এক সিরিজের কাজেও নাকি হাত দিতে পারেন বলিউড বাদশা। 

[আরও পড়ুন: খালি গা, পরনে শুধু সাদা তোয়ালে, রণবীর কাপুরের স্টাইলে এন্ট্রি নিয়ে তাক লাগালেন নীল! ]

Advertisement