shono
Advertisement

রাহুল-আথিয়ার ঘরে সন্তান আসছে! বড় তথ্য ফাঁস করলেন ‘হবু দাদু’ সুনীল শেট্টি

মেয়ে-জামাইকে নিয়ে কী বললেন সুনীল?
Posted: 09:30 PM Mar 31, 2024Updated: 09:30 PM Mar 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেইশ সালের জানুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েন আথিয়া শেট্টি এবং কেএল রাহুল (KL Rahul)। সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাঁহাতেই প্রেমিকের গলায় মালা দিয়েছিলেন অভিনেত্রী। সিনেপর্দায় তাঁকে দেখা না গেলেও আথিয়ার অনুরাগীর সংখ্যা কিন্তু নেহাত কম নয়! একদিকে বাবা সুনীল শেট্টি (Suniel Shetty), অন্যদিকে স্বামী কেএল রাহুল। দুই তারকার জন্য মাঝেমধ্যেই সংবাদের শিরোনামে বিরাজ করেন স্বল্প ফিল্মি কেরিয়ারের অভিনেত্রী। তবে এবার শোনা গেল, আথিয়া শেট্টি (Athiya Shetty) নাকি সন্তানসম্ভবা।

Advertisement

দিন কয়েক ধরেই, রাহুল-আথিয়ার ঘরে প্রথম সন্তান আসার গুঞ্জন তুঙ্গে! আর সেই জল্পনার মাঝেই মেয়ে-জামাইকে নিয়ে বোমা ফাটালেন ‘বাবা-শ্বশুর’ সুনীল শেট্টি! সম্প্রতি ডান্স রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে’তে প্রবীণ বলিউড অভিনেতা, যা বললেন তাতে শোরগোল পড়ে গিয়েছে। উপস্থাপক ভারতী সিং রসিকতা করেই প্রশ্ন ছুঁড়েছিলেন, “দাদু হলে কীরকম আচরণ করবেন আপনি? কারণ, আপনার মতো কুল, হ্যান্ডসাম দাদু পাওয়া তো ভাগ্যের ব্যাপার! কোনও বাচ্চাই সেটা নিতে পারবে না মনে হয়!” সেই কথার প্রেক্ষিতেই সুনীল যা বলেন, তাতে আথিয়ার সন্তানসম্ভবা হওয়ার জল্পনায় আরও বেড়েছে।

[আরও পড়ুন: ‘ক্ষমতা, লালবাতির লোভে রাজনীতিতে যেও না’, ভোটের মুখে ‘মির্জা’র মেজাজে অঙ্কুশ]

সুনীল শেট্টি বলেন, “আচ্ছা ঠিক আছে, পরের মরশুমে আমি যখন আসব, তখন দেখো আমি দাদুর মতোই হাঁটব মঞ্চে।” আর প্রবীণ হ্যান্ডসাম অভিনেতার আচমকা এমন মন্তব্যেই সকলে হতবাক হয়ে যান! তৎক্ষণাৎ কানাঘুষো আরও বাড়ে, “তাহলে কি সত্যিই রাহুল-আথিয়ার ঘরে প্রথম সন্তান আসছে?” উল্লেখ্য, সুনীল শেট্টিকে বর্তমানে ‘ডান্স দিওয়ানে’ শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে।

[আরও পড়ুন: দিনে নেতা, রাতে অভিনেতা! ঘাটলে প্রচার সেরেই ‘প্রধান’-এর সেঞ্চুরি সেলিব্রেশনে দেব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement