shono
Advertisement
Howrah

হাওড়ার বাঁকড়ায় পঞ্চায়েত অফিসে এলোপাথাড়ি গুলি, অল্পের জন্য প্রাণে রক্ষা প্রধানের, এলাকায় RAF

Published By: Tiyasha SarkarPosted: 02:27 PM May 02, 2024Updated: 03:59 PM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাওড়ার (Howrah) বাঁকড়ার পঞ্চায়েত অফিসে এলোপাথাড়ি চলল গুলি। পঞ্চায়েত প্রধানকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ। তবে তিনি রক্ষা পেয়েছেন। গুরুতর জখম হয়েছেন ২ জন। তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। স্থানীয়দের দাবি, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা। পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী ও ব়্যাফ। আটক ২। 

Advertisement

অন্যান্যদিনের মতোই বৃহস্পতিবার সকালে হাওড়ার বাঁকড়া ৩ নম্বর পঞ্চায়েত অফিসে ছিলেন প্রধান-সহ অন্যান্যরা। আচমকা দুষ্কৃতীরা এলোপাথাড়ি গুলি চালাতে চালাতে পঞ্চায়েত অফিসে ঢোকে বলে অভিযোগ। মহিলা প্রধানকে লক্ষ্য করে গুলি চালানো হয়। বরাতজোড়ে প্রাণে বাঁচেন তিনি। তবে গুলিবিদ্ধ হন তাঁর ২ আত্মীয়। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় পঞ্চায়েত চত্বরে। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী ও ব়্যাফ। গুলি চালানোর প্রতিবাদে রাস্তায় নামে স্থানীয়রা।

[আরও পড়ুন: Madhyamik Result 2024: প্রথম দশে ৫৭ জন, একনজরে দেখে নিন পূর্ণাঙ্গ মেধাতালিকা]

কিন্তু কেন এই গুলি? সূত্রের খবর, ওই এলাকায় তৃণমূলের গোষ্ঠীকোন্দল চরমে। সেই কারণেই এদিনের এই হামলা বলে দাবি। স্থানীয়দের একাংশের অভিযোগ, ঘটনার নেপথ্যে এলাকার বিধায়ক। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই ৩ জনকে আটক করা হয়েছে। কী কারণে এই হামলা তা জানার চেষ্টা চলছে। এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

[আরও পড়ুন: আরও দুদিন তাপপ্রবাহের জ্বালা, বৃষ্টির আশায় দিন গুনছে বাংলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হাওড়ার (Howrah) বাঁকড়ার পঞ্চায়েত অফিসে এলোপাথাড়ি চলল গুলি।
  • পঞ্চায়েত প্রধানকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ।
  • তবে তিনি রক্ষা পেয়েছেন। গুরুতর জখম হয়েছেন ২ জন।
Advertisement