shono
Advertisement

খোলা পিঠে গভীর ক্ষতের দাগ! ক্যানসারজয়ী স্ত্রী তাহিরার ছবি শেয়ার করে বিশেষ বার্তা আয়ুষ্মানের

বিশ্ব ক্যানসার দিবসে দাম্পত্যের অজানা গল্প ফাঁস আয়ুষ্মান খুরানার।
Posted: 04:46 PM Feb 04, 2024Updated: 04:46 PM Feb 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলেজে পড়াকালীনই প্রেম। আর সেই প্রেমিকাই বর্তমানে আয়ুষ্মান খুরানার স্ত্রী। তাহিরা কাশ্যপ (Tahira Kashyap)। স্রোতের বিপরীতে হাঁটা পছন্দের তাঁর। ক্যানসারের মতো মারণ রোগকে হারিয়ে জীবনের পথে ফিরেছেন। আর লড়াকু এই মানসিকতার জোরেই স্বামী আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) তুমুল জনপ্রিয়তার পাশাপাশি নিজেরও পরিচিতি গড়ে তুলেছেন তাহিরা। আজ বিশ্ব ক্যানসার দিবসে (World Cancer Day) ক্যানসারজয়ী স্ত্রীকে নিয়ে বিশেষ পোস্ট করলেন আয়ুষ্মান খুরানা। সেইসঙ্গে ফাঁস করলেন অজানা গল্পও।

Advertisement

মাস কমিউনিকেশন পড়তে গিয়েই আয়ুষ্মানের সঙ্গে তাহিরার প্রেম। কলেজে পড়কালীন কীভাবে প্রেমিকার মন জয় করেছিলেন আয়ুষ্মান খুরানা? সেই অজানা গল্পই ফাঁস করলেন অভিনেতা। তাহিরা কাশ্যপের একাধিক ছবি দিয়ে তিনি লিখেছেন, “পাঞ্জাব বিশ্ববিদ্যালয়ের ১৪ নম্বর কুঁড়েঘরে চা-সিঙারা খাইয়েই প্রেমে ফেলেছিলাম। তোমার হৃদয় এবং মনের প্রেমে আমি বারবার পড়ি।” তবে আয়ুষ্মান খুরানার শেয়ার করা সেই ফটো কোলাজে সবথেকে বেশি নজর কাড়ল তাহিরা কাশ্যপের খোলা পিঠে ক্যানসারের কাটাছেঁড়ার দাগ। যে ছবি দিয়ে তিনি প্রথমবার ক্যানসারের কথা ঘোষণা করেছিলেন। প্রতিবছর বিশ্ব ক্যানসার দিবসে কিংবা কর্কট সচেতনতা দিবসে আয়ুষ্মান স্মৃতির ফ্রেমবন্দি সেই ছবি শেয়ার করেই স্ত্রীয়ের অদম্য মানসিক শক্তির কথা মনে করিয়ে দেন। এবারও তার অন্যথা হল না।

[আরও পড়ুন: ‘তুমি যা জিনিস গুরু’, পুনম কাণ্ডে মারাত্মক টিপ্পনি শিলাজিতের! কী বললেন গায়ক?]

২০০৮ সালে বিয়ে করেন আয়ুষ্মান-তাহিরা। তাহিরা কাশ্যপ, ২০১৮ সালে স্তন ক্যানসারে আক্রান্ত হন। কঠিন সময়ে স্ত্রীর পাশে ছিলেন আয়ুষ্মান। সময়ের সঙ্গে সঙ্গে দুজনের এই সম্পর্ক আরও পোক্ত হয়েছে। আয়ুষ্মান-ঘরনি তাহিরা কাশ্যপ নিঃসন্দেহে কর্কটরোগে আক্রান্ত মানুষ তথা মহিলাদের জন্য এক নয়া অনুপ্রেরণা। কর্কট রোগ তাঁর উপর বড়সড় এক দাগ ফেলে গিয়েছে। শারীরিক পরিবর্তনের সঙ্গে সঙ্গে তাঁর মধ্যে এসেছে মানসিক পরিবর্তনও। ক্যানসারের ক্ষতই তাহিরার কাছে এখন ‘ব্যাচ অফ অনার’-সম। বদলে ফেলেছেন সৌন্দর্যের সংজ্ঞা। দুরারোগ্য ব্যধিও কমাতে পারেনি তাহিরার অদম্য মানসিক জোর। শরীরে কর্কটরোগের বীজ থাকতেই ঘোষণা করেন যে তিনি পরিচালক হিসেবে পদার্পণ করতে চলেছেন বলিউডে। ‘শর্মাজি কি বেটি’ নামে এক ছবি পরিচালনা করছেন তিনি।

[আরও পড়ুন: ‘বউ মরেনি জানতাম’, পুনমের কুরুচিকর কীর্তিতে উল্লাস মারধর করা ‘অত্যাচারী’ স্বামীর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement