shono
Advertisement

ক্যানসার আক্রান্ত স্ত্রীর জন্য করবা চৌথে কী করলেন আয়ুষ্মান খুরানা?

সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানালেন অভিনেতা৷ The post ক্যানসার আক্রান্ত স্ত্রীর জন্য করবা চৌথে কী করলেন আয়ুষ্মান খুরানা? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:47 AM Oct 28, 2018Updated: 05:36 PM Oct 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “এ বছর আমার স্ত্রী করবা চৌথ-এর উপবাস করতে পারবে না। কারণ ও অসুস্থ। কিন্তু স্ত্রীর হয়ে এবার আমি করব। প্রতিবার ও আমার সুস্বাস্থ্য আর দীর্ঘায়ু চেয়ে উপবাস করে। এবার আমি ওর সুস্বাস্থ্য আর দীর্ঘায়ু চেয়ে এই রীতি পালন করব”। কোনও সিনেমার সংলাপ নয়। বাস্তবের টুইট। করেছিলেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। কথা রাখলেনও শেষপর্যন্ত। তাঁর স্ত্রী তাহিরা ক্যানসারে আক্রান্ত। স্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে তাঁর বদলে এবার তাই এবার আয়ুষ্মান পালন করলেন করবা চৌথ। সারলেন পূজার্চনা, পালন করলেন ব্রত। আর রাতে আকাশে চাঁদের দেখা না মেলা পর্যন্ত মুখে তুললেন না অন্নের একটিও দানা বা এক ফোঁটা জলও।

Advertisement

[মীর-শ্রীলেখার ছবি বানাবেন ‘মীরাক্কেল’-এর তিন প্রতিযোগী]

সোশ্যাল মিডিয়ায় এ খবর নিজেই জানিয়েছেন আয়ুষ্মান। আর তা চাউর হতেই অনুরাগীদের প্রশংসার ঝড় উঠেছে সেখানে। এমনিতেই হালে কেরিয়ারের নিরিখে সময়টা দারুণ যাচ্ছে এই অভিনেতার। চলতি বছরে মুক্তি পাওয়া তাঁর দু’টি ছবি ‘অন্ধাধুন’ এবং ‘বধাই হো’ সুপারহিট হয়েছে। বিশেষত, দ্বিতীয় ছবিটির সৌজন্যে তো বক্স অফিসে রীতিমতো রাজত্ব করছেন এই প্রতিভাবান অভিনেতা। এর পর আবার নিজের অসুস্থ স্ত্রীর আরোগ্য চেয়ে করবা চৌথ পালন করার কথা ঘোষণা করে আয়ুষ্মান একেবারে নেটিজেনদের চোখের মণি হয়ে উঠেছেন। অবশ্য শুধু এই ঘোষণা করেই ক্ষান্ত হননি ‘বরেলি কি বরফি’, ‘ভিকি ডোনার’-এর মতো হিট ছবির এই অভিনেতা।

[শুটিং সেটে গুরুতর আহত, অস্ত্রোপচার হল করণের]

এক ধাপ আরও এগিয়ে আয়ুষ্মান স্ত্রীর নামের আদ্যক্ষর (‘তা’) হিন্দিতে নিজের হাতে লিখেছেন হেনা দিয়ে। সেই হাতের ছবিটিও পোস্ট করেছেন তিনি। সঙ্গে  স্ত্রীর উদ্দেশে লেখা সেই মর্মস্পর্শী পোস্ট।

প্রসঙ্গত, স্তন ক্যানসারের লক্ষণ ধরা পড়ার পরই চিকিৎসকদের দ্বারস্থ হয়েছিলেন আয়ুষ্মান-পত্নী তাহিরা। রোগ প্রতিরোধক ‘ম্যাসেকটমি’ অস্ত্রোপচার করান তিনি। গত ২২ সেপ্টেম্বর সে কথা ইনস্টাগ্রামে প্রকাশ্যে আনেন তাহিরা। লেখেন, ‘‘ডিসিআইএস-এ আক্রান্ত আমার ডান স্তন। সঙ্গে উপস্থিতি রয়েছে হাইগ্রেড ম্যালিগন্যান্ট সেল। স্পষ্টভাবে বলতে গেলে ক্যানসারের স্টেজ ০ চলছে আর একটি নির্দিষ্ট অংশে ক্যানসার কোষের ক্রমবৃদ্ধি ঘটে চলেছে।”

The post ক্যানসার আক্রান্ত স্ত্রীর জন্য করবা চৌথে কী করলেন আয়ুষ্মান খুরানা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement