shono
Advertisement

‘তুমি আমার পুনম পাণ্ডে’, নতুন গানে মন জয় ‘চন্দ্রবিন্দু’র, আপনি শুনেছেন?

সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।
Posted: 04:35 PM Feb 17, 2024Updated: 04:35 PM Feb 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক সপ্তাহ আগে ডেথ স্টান্ট করে সোশাল মিডিয়ায় তুমুল কটাক্ষের মুখে পড়েছিলেন পুনম পাণ্ডে। তাঁকে ঘিরে নিন্দার ঝড় উঠেছিল গোটা বলিপাড়ায়। আর এবার সেই পুনম পাণ্ডেকে নিয়েই গান বাঁধল ‘চন্দ্রবিন্দু’।

Advertisement

সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘চন্দ্রবিন্দু’র একটি কনসার্টের ঝলক। যেখানে শোনা গিয়েছে, চন্দ্রবিন্দুর এই নতুন গান। মঞ্চে গানটি গাইছিলেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, চন্দ্রিল ভট্টাচার্য ও উপল সেনগুপ্ত।

[আরও পড়ুন: বিয়ের আগে রুপোর ট্রে হাতে সিদ্ধি বিনায়কে ছুটলেন রাকুলপ্রীত-জ্যাকি, ছেঁকে ধরল ভিড়! দেখুন ভিডিও]

‘চন্দ্রবিন্দু’র মুখে এই গান শুনে আপ্লুত নেটপাড়া। অনেকেই মন্তব্য বক্সে লিখেছেন, বহুদিন পর চন্দ্রবিন্দুকে পুরনো মেজাজে পাওয়া গেল।

বাংলা ব্যান্ড হিসেবে জনপ্রিয়তার শীর্ষে ‘চন্দ্রবিন্দু’। তাঁদের গান বরাবরই মন জয় করে আট থেকে আশির। শুধু কলকাতা বা বাংলা নয়। গোটা দেশ, এমনকী, প্রবাসেও দারুণ জনপ্রিয় চন্দ্রবিন্দুর গান। সেই চন্দ্রবিন্দুর গানেই এবার পুনম পাণ্ডের প্রসঙ্গ। যা শুনে হইচই পড়ে গিয়েছে অনুরাগী মহলে।

প্রসঙ্গত, ‘ডেথ স্টান্ট’-এর মাশুল গুনতে হচ্ছে পুনম পাণ্ডেকে।  কানপুরে পুনম এবং তাঁর স্বামী স্যাম বম্বের (Sam Bombay) বিরুদ্ধে দায়ের হল ১০০ কোটি টাকার মানহানি মামলা। 

পুনম পাণ্ডে (Poonam Pandey) চেয়েছিলেন সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার বার্তা দিতে। কিন্তু হয়ে গেল উলট পুরাণ! নিজের মৃত্যু নিয়ে তো বটেই, এমনকী ক্যানসারের মতো মারণরোগ নিয়ে তাঁর বদ রসিকতার জেরে খেপে উঠেছেন ভক্তরা। যে পুনম পাণ্ডে ছিলেন এযাবৎকাল নীলদুনিয়ার রাতরানি, গত কয়েকদিনে তিনি একেবারে সোশাল মিডিয়ার ‘ভিলেন’ হয়ে উঠেছেন! এবার মানহানি মামলায় জড়িয়েছেন মডেল অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘অযোধ্যার বেকারত্ব ঘোচাচ্ছে রামমন্দির’, রামলালার দর্শন করেই ‘ঢাক পেটালেন’ হেমা মালিনী!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement