shono
Advertisement

আর্থিক প্রতারণার মামলায় জামিন নোবেলের, কত টাকা মুচলেকা দিলেন?

টাকা নিয়ে শো না করার অভিযোগ উঠেছিল বিতর্কিত গায়কের বিরুদ্ধে।
Posted: 02:30 PM May 23, 2023Updated: 02:30 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেপ্তারির দিন তিনেক পরে জামিন পেলেন মইনুল হাসান নোবেল (Mainul Hasan Noble)। আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছিল বাংলাদেশি গায়কের বিরুদ্ধে। জানা গিয়েছে, ১০ হাজার টাকা মুচলেকা হিসেবে দিয়ে জামিন পেয়েছেন তিনি।

Advertisement

জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন মইনুল আহসান নোবেল। তবে শো পরবর্তী সময়ে গানের থেকে বেশি বিতর্কেই জড়িয়েছেন। কিংবদন্তিদের বিরুদ্ধে অশালীন মন্তব্য থেকে ধর্ষণের অভিযোগ, এমন নানা বিতর্কে তাঁর নাম জড়িয়েছে। গত মাসেও মত্ত অবস্থায় মঞ্চে অভব্যতা করেছিলেন বাংলাদেশি গায়ক।

[আরও পড়ুন: সলমন ছাড়াও বিষ্ণোইয়ের হিট লিস্টে আরও ৯ জন! কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে চাঞ্চল্যকর তথ্য]

এবার মতিঝিল থানায় নোবেলের নামে আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের হয়েছিল। সাফায়েত ইসলাম নামের এক ব্যক্তি দাবি করেন, বাংলাদেশের একটি স্কুলের অনুষ্ঠানে বিতর্কিত গায়কের গান গাওয়ার কথা ছিল নোবেলের। এর জন্য অগ্রিম ১ লক্ষ ৭৫ হাজার টাকা নিয়েছিলেন। কিন্তু গান গাইতে যাননি এবং টাকা ফেরত দেননি বলেই অভিযোগ। সেই মামলাতেই গ্রেপ্তার করা হয় বিতর্কিত গায়ককে।

মঙ্গলবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফিউদ্দিন নোবেলের জামিন মঞ্জুর করেন। শোনা গিয়েছে, আদালতে গায়কের জামিনের বিরুদ্ধে আবেদন জানিয়েছিল ঢাকা পুলিশ। কিন্তু অভিযোগকারী জানান, নোবেলকে যে টাকা দেওয়া হয়েছিল তা তিনি ফেরত দিয়ে দিয়েছেন। এরপরই গায়কের জামিন মঞ্জুর করা হয়।

[আরও পড়ুন: কলকাতার ক্যানসার আক্রান্ত বৃদ্ধার বাড়িতে খাবেন মাছের ঝোল-ভাত! কথা দিলেন শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement