shono
Advertisement

Breaking News

সালফিউরিক অ্যাসিডে নিভল ল্যাবের আগুন! ‘বাংলা মিডিয়ামে’র দৃশ্য দেখে অট্টহাসি নেটপাড়ায়

এই ধারাবাহিকেই ফিরেছে নীল-তিয়াসা জুটি।
Posted: 05:02 PM Dec 23, 2022Updated: 05:02 PM Dec 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সালফিউরিক অ্য়াসিডের সঙ্গে মিলে গেল কার্বোনেট। ব্যস, জল তৈরি। আর সেই জলেই নিভল আগুন! ভাবছেন এ আবার কেমন কাণ্ড! ব্যাপারটা মোটেই রিয়েল নয়, বরং নতুন বাংলা ধারাবাহিক ‘বাংলা মিডিয়ামে’ ঘটল এমনই আজব কাণ্ড। যেখানে নামকরা ইংরেজি মাধ্যম স্কুলের ল্যাবে, বিজ্ঞানের শিক্ষিকা ঘটালেন এমন ঘটনা। যা নিয়ে এই মুহূর্তে হুল্লোড় সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

কয়েকদিন আগে স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। শুরুর দিনই চমক দিয়েছিল এই সিরিয়ালের অভিনেতা নীল। তবে শিক্ষকের চরিত্রে তিয়াসা যা করলেন তা দেখে হইচই নেটপাড়ায়।

প্রসঙ্গত, আগেই খবর ছিল ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের সুপারহিট জুটি নীল-তিয়াসা ফের একসঙ্গে অভিনয় করতে চলেছেন। বাংলা মিডিয়াম ধারাবাহিকে এই জুটি ফিরে আসতেই নজর কেড়েছেন নীল ও তিয়াসা। 

[আরও পড়ুন: ‘অমিতাভের কাছে তাঁর ছেলেই সেরা!’ সোশ্যাল মিডিয়ায় অভিষেককে কটাক্ষ তসলিমার ]

এই ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে, বাংলা মিডিয়ামে পড়া তিয়াসা গ্রামের মেয়ে। সেই গ্রামেই বাচ্চাদের বিজ্ঞান পড়ায়। একদিন শহরের খ্যাতনামা ইংরাজি মিডিয়াম স্কুলে চাকরির অফার আসে তার কাছে। সেই স্কুলের মালিক নীল। বাংলা আর ইংরাজি মিডিয়াম মুখোমুখি হলে ঠিক কী ঘটবে তা নিয়ে জমে উঠেছে নীল ও তিয়াসার নতুন এই ধারাবাহিক। তার মাঝেই এমন এক দৃশ্য ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

‘কৃষ্ণকলি’ (Krishnakali) ধারাবাহিক থেকে দর্শকদের মন জয় করেছিলেন নীল-তিয়াসা। সেই জুটি ফের একবার ছোটপর্দায়। ধারাবাহিক নিয়ে জি বাংলা ও স্টার জলসার মধ্যে হামেশাই লড়াই চলতে থাকে। দর্শককে ধরে রাখতে এই দুই চ্যানেলই নানারকম ফন্দি আঁটতে শুরু করে। দেখা গিয়েছে, কোনও ধারাবাহিক শেষ হলে, অপর চ্যানেল সেই ধারাবাহিকের হিট জুটিকে নতুন কাজের জন্য সই করিয়ে ফেলেন। যেমনটি ঘটেছে ‘দেশের মাটি’ ধারাবাহিকের রাজা-মাম্পি জুটিকে নিয়েও। আর সেটাই এবার ঘটবে নীল ও তিয়াসার সঙ্গে।

 তবে নেটিজেনদের একাংশের অনুরোধ ধারাবাহিকের বিষয়বস্তু যেন পরে বদলে না যায়। ছোটপর্দায় তিয়াসা ও নীল জুটিকে দেখার জন্য যে অধীর আগ্রহে বসে আছেন সিরিয়ালপ্রেমী মানুষ, তা বোঝা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের উৎসাহ দেখে।

[আরও পড়ুন: উরফি জাভেদকে ধর্ষণ করে খুন করার হুমকি! গ্রেপ্তার মুম্বইয়ের যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার