shono
Advertisement

উৎসবের মরশুমে সিরিয়ালের TRP তালিকায় বদল, নম্বর কমল ‘জগদ্ধাত্রী’র, দ্বিতীয় স্থানে কে?

প্রথম স্থান অবশ্য 'অনুরাগের ছোঁয়া'র দখলেই রয়েছে।
Posted: 07:39 PM Oct 27, 2023Updated: 07:39 PM Oct 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মরশুমে সিরিয়ালের TRP তালিকায় এল পরিবর্তন। নম্বর কমল ‘জগদ্ধাত্রী’-র। তার বদলে দ্বিতীয় স্থান দখল করে নিল দত্ত বাড়ির বউমা পর্ণা। হ্যাঁ, এ সপ্তাহে দ্বিতীয় স্থানটি ‘নিম ফুলের মধু’র দখলে। এমনই খবর পাওয়া গিয়েছে। 

Advertisement

তালিকায় প্রথম স্থানে অবশ্য কোনও রদবদল নেই। সেই স্থানে এবারও রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। গতবারের থেকে নম্বরেও (8.৩) কোনও হেরফের হয়নি। এদিকে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের নম্বর গত সপ্তাহে ছিল ৭.৬। এ সপ্তাহে ৭.১। তার থেকে সামান্য কম ‘জগদ্ধাত্রী’র। এই সিরিয়ালের প্রাপ্তি ৭.০।

[আরও পড়ুন: কঙ্গনার গতানুগতিকতায় ফিকে ‘তেজস’-এর তেজ, দেশপ্রেমের রানওয়েতেও হল না বাজিমাত]

৬.৯ নম্বর পেয়ে এবার চতুর্থ স্থানে রয়েছে ‘ফুলকি’। এই সিরিয়ালে রোহিত আর ফুলকির রসায়ন দর্শকদের বেশ ভালো লাগছে। পাশাপাশি বক্সিংয়ের গল্পও শুরু হয়েছে। পঞ্চম স্থানে যৌথভাবে রয়েছে ‘কার কাছে কই মনের কথা’ এবং ‘হরগৌরী পাইস হোটেল’। দুই সিরিয়ালের প্রাপ্তি ৬.৭।

৬.০ নম্বর পেয়ে আবার ষষ্ঠ স্থানে যৌথভাবে রয়েছে ‘সন্ধ্যাতারা’ ও ‘রাঙাবউ’। সপ্তম স্থানে ‘লভ বিয়ে আজকাল’ (৫.৮)। অষ্টম আর নবম স্থানে যথাক্রমে ‘জল থই থই ভালোবাসা’ (৫.৭), ‘তুঁতে’ (৫.৫)। আর ৫.৪ স্কোর করে দশম স্থান পেয়েছে ‘ইচ্ছে পুতুল’। উল্লেখ্য, পুজো বলেই হয়তো একাধিক সিরিয়ালের নম্বর এবারে কমেছে।

[আরও পড়ুন: ভাঙা মনে রণবীর-রশ্মিকার নিবিড় চুম্বন, ‘সতরঙ্গা’র সুরে ফের মন কাড়লেন অরিজিৎ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার