shono
Advertisement

১৫ বছর পর ফিরছে ‘মঞ্জুলিকা’! ভূত তাড়াতে পারবেন কার্তিক? দেখুন ‘ভুল ভুলাইয়া টু’র ট্রেলার

কবে মুক্তি পাবে এই ছবি?
Posted: 03:32 PM Apr 26, 2022Updated: 03:32 PM Apr 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘন অন্ধকার।  হঠাৎই কানে ভেসে এল সেই সুর… ‘আমি যে তোমার…শুধু যে তোমার!’ ১৫ বছর আগে সিনেপর্দায় এই সুরই মাত করেছিল। বিদ্যা বালান এবং অক্ষয় কুমারের অভিনয়ে ‘ভুল ভুলাইয়া’ ২০০৭ সালের সেরা ছবিগুলোর মধ্যে ছিল অন্যতম। আজও মঞ্জুলিকার চরিত্রে বিদ্যা বালনের অভিনয় ভুলতে পারেনি দর্শক। সেই স্মৃতিকে উসকে দিয়েই এবার সামনে হাজির ‘ভুল ভুলাইয়া টু’য়ের ট্রেলার। এই  ছবিতে অক্ষয় কুমার ও বিদ্যা বালান না থাকলেও, ট্রেলার কিন্তু ইঙ্গিত দিচ্ছে এই ছবিও হবে জমজমাট!

Advertisement

টি-সিরিজের প্রযোজনায় ‘ভুল ভুলাইয়া ২’ পরিচালনা করেছেন আনিস বাজমি। যৌথভাবে চিত্রনাট্য ছবির লিখেছেন ফারহাদ শামজি ও আকাশ কৌশিক। ছবিতে অক্ষয়ের বদলে ভূত তাড়ানোর দায়িত্ব নিয়েছেন কার্তিক আরিয়ান। তাঁর পাশাপাশি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তাব্বু (Tabu), কিয়ারা আডবাণী, রাজপাল যাদব ও সঞ্জয় মিশ্রর মতো অভিনেতারা।

[আরও পড়ুন: বিপুল টাকার বিনিময়েও বিয়ে বাড়িতে গাইতে রাজি হননি লতাদিদি, স্মৃতিচারণায় আশা ভোঁসলে]

২০২০ সালের ৩১ জুলাই ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা (Coronavirus) পরিস্থিতির জেরে শুটিং স্থগিত হয়ে যায়। পরে আবার শুটিং শুরু হয়। ২০ মে নতুন মুক্তির দিন হিসেবে ধার্য করা হয়। সোনু কে টিটু কি সুইটি’, ‘লুকা ছুপি’র মতো ছবিতে দর্শকদের মন জয় করেছেন কার্তিক। এবার বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের জুতোয় পা গলিয়েছেন। সুতরাং তাঁর থেকে প্রত্যাশা অনেকটাই। অক্ষয়ের জুতোয় পা গলিয়ে কার্তিক কেমন অভিনয় করেন, তা নিয়েও আগ্রহ তুঙ্গে। আর ট্রেলার মুক্তি পেতেই ‘ভুলভুলাইয়া’ ভাল, নাকি ‘ভুল ভুলাইয়া টু’, তা নিয়ে জোর চর্চা। ছবিটা মুক্তি পাবে ২০ মে।

[আরও পড়ুন: এবার দক্ষিণী ছবির হিন্দি রিমেকে অক্ষয় কুমার, ছবির নাম ঠিক করে দিতে বললেন অনুরাগীদেরই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement