shono
Advertisement

মেয়ে লক্ষ্মীর ‘বরপুত্রী’! দীপাবলিতেই দেবীর প্রথম জন্মদিন, আপ্লুত বিপাশা কী বলছেন?

মেয়ের প্রথম জন্মদিন কীভাবে পালন করছেন অভিনেত্রী?
Posted: 06:29 PM Nov 12, 2023Updated: 06:29 PM Nov 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ের জন্মের পরই মিলেছিল দুঃসংবাদ! হার্টে দুটো বড় ছিদ্র নিয়ে জন্মেছিল দেবী। ডাক্তারদের কথা শুনে সেইসময়ে ভেঙে পড়েছিলেন মা বিপাশা বসু (Bipasha Basu)। তিন মাস বয়সে খুদের ওপেন হার্ট সার্জারির সময়েও নিজের পাশাপাশি স্বামী করণ সিং গ্রোভারকে সামলে রেখেছেন। আর সেই দেবীরই আজ, দীপাবলির দিন এক বছর পূর্ণ হল।

Advertisement

মেয়ের জন্মদিনে মা হাওয়ার সেই সফরকেই ফিরে দেখলেন বিপাশা বসু। পোস্ট করলেন দেবীর জন্মের পর তোলা প্রথম ছবি। যেখানে দেখা গেল, হাসপাতালের বিছানায় তখনও চোখ বন্ধ করে শুয়ে রয়েছেন বিপাশা। পাশেই তোয়ালে মোড়া সদ্যোজাত দেবীকে কোলে নিয়ে রয়েছেন বাবা করণ। আর স্নেহের চুম্বন এঁকে দিচ্ছেন স্ত্রীয়ের কপালে। সেই ছোট্ট দেবী পায়ে পায়ে এক বছর পূর্ণ করল।

আপ্লুত বিপাশা বলছেন, “এটাই তো ম্যাজিক। ৯ মাস মায়ের গর্ভে ছিল, আর আজ দেবী একবছর পূর্ণ করল। এটাই তো আমাদের জীবনের সবথেকে সেরা সময়। আমাদের খুদে দেবী মায়ের সঙ্গে আরও অনেক অ্যাডভেঞ্চারের আশায় রয়েছি। ওর মধ্য়ে যে জাদু রয়েছে, সেটা সবসময়ে আমাকে ভাবায়। আর এবার তো ওর প্রথম জন্মদিনই দীপাবলিতে পড়েছে। ও সত্যিই মায়ের মিষ্টি আশীর্বাদ আমাদের কাছে।

[আরও পড়ুন: ‘কালীপুজো কেড়ে দিওয়ালি ঘাড়ে চাপাবে, জাগো বাঙালি’, পাঠ অনুপমের]

আমাদের মা লক্ষ্মী।” পাশাপাশি সকলকে শুভেচ্ছাও জানালেন দিওয়ালির জন্য।

প্রসঙ্গত, মেয়ের প্রথম জন্মদিন পালন করতে মালদ্বীপে গিয়েছেন করণ-বিপাশা। সেখান থেকেই মিষ্টি দেবীকে কোলে নিয়ে একাধিক মুহূর্ত শেয়ার করেছেন বিপাশা বসু। যা দেখে আদরে ভরিয়ে দিয়েছেন সেলেব থেকে অনুরাগীরা।

[আরও পড়ুন: কেউ পার্টিতে মশগুল, কারও পছন্দ ঘরোয়া আড্ডা, উৎসবে মাতলেন তারকারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement