shono
Advertisement

জন্মদিনে স্বামীর সঙ্গে খুনসুটিতে মাতলেন বিপাশা, দেখুন ভিডিও

দেখুন, সেই সুন্দর মুহূর্তের ভিডিওগুলি। The post জন্মদিনে স্বামীর সঙ্গে খুনসুটিতে মাতলেন বিপাশা, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 12:26 PM Jan 07, 2018Updated: 06:56 AM Jan 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিন মানেই নিজের পছন্দমতো কাটানোর ফুরসত। সে আম আদমি হোক বা বিপাশা বসু। এ নিয়মের কোনও ব্যতিক্রম নেই। নিজের জন্মদিনটা তাই নিজের পছন্দ মতোই কাটালেন বলিপাড়ার বাঙালি নায়িকা। ভাত আর পরিবারের সঙ্গে সময় কাটানোতেই খুশি তিনি।

Advertisement

বিয়ে না করেই সলমনকে বাবা হওয়ার পরামর্শ দিলেন রানি! ]

২০০১-এ যখন তিনি বলিপাড়ায় পা রেখেছিলেন, তখনও পুরোপুরি ‘আজনবি’ ছিলেন না। হ্যাঁ তাঁর ছবির নাম এটাই ছিল বটে। কিন্তু মডেল হিসেবে বাঙালি কন্যে ততক্ষণে নজর কেড়ে নিয়েছেন। প্রথম ছবিতেই ফিল্মফেয়ারের ডেবিউ অ্যাকট্রেসের স্বীকৃতি। তারপর আর খুব একটা পিছু ফিরে তাকাতে হয়নি। ‘রাজ’ থেকে ‘জিসম’-এ মাত করে দিয়েছেন। ‘কর্পোরেট’-এর মতো ছবিতে প্রমাণ করে দিয়েছেন স্রেফ সেক্স বম্ব শেল, চরিত্র অভিনয়েও তিনি কম যান না। অন্যদিকে যৌনতা বা নায়িকাদের আবেদনের কথা ধরতে গেলে, বলিউডে এক নয়াযুগের সূচনা হয়েছে তাঁর হাত ধরেই। দুধে-আলতা গোলা রং নয়। কিন্তু তাতে কী! তথাকথিত সুন্দরী না হয়েও যে সৌন্দর্য ও যৌন আবেদনে সময়ের ভোল পালটে দেওয়া যায়, তা প্রমাণ করে দিয়েছেন।

[ অবশেষে মিলল ছাড়পত্র, ২৫ জানুয়ারিই কি মুক্তি পাচ্ছে ‘পদ্মাবত’ ওরফে ‘পদ্মাবতী’? ]

প্রেম-প্রণয় বিচ্ছেদ টানাপোড়েন কাটিয়ে অবশেষে বিয়ে করেছেন করণ সিং গ্রোভারকে। বিয়ে হয়েওছে প্রায় বছরখানেক হল। সিনেমায় ইদানীং তাঁকে আর বিশেষ দেখা যায় না। তবে সম্প্রতি এক কন্ডোম প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপন করে বুঝিয়ে দিয়েছিলেন, পুরনো চাল ভাতে বাড়ে।

যোধপুরেই খতম করব, সলমনকে খুনের হুমকি জেলবন্দি গ্যাংস্টারের ]

নিজের জন্মদিনটাও গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে দূরে একেবারে ঘরে বসেই কাটালেন। স্বামীর সঙ্গে মেতে উঠলেন খুনসুটিতে।

অবশ্য মোমবাতি নিভিয়ে কেকে কেটে জন্মদিন পালন তো আছেই।

আর আছে তাঁর প্রিয় ভাত। শরীরের খাতিরেই নিয়মিত তা খেতে পারেন না। সারা বছর অপেক্ষা করতে হয়। একটাদিন ফুরসত পেলে আর কে ছাড়ে! অতএব পেটপুরে ভাত। সঙ্গে বিরিয়ানি।

তা দেখতে দেখতে কত বয়স হল নায়িকার। সংখ্যার হিসেবে ৩৮। কিন্তু এ স্রেফ সংখ্যা মাত্রই। কে না জানে নায়িকাদের বয়স বলতে নেই!

The post জন্মদিনে স্বামীর সঙ্গে খুনসুটিতে মাতলেন বিপাশা, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement