shono
Advertisement

মেয়ে দেবীর বাঙালি ডাকনাম রাখলেন বিপাশা বসু, বাড়িতে কী বলে ডাকেন জানেন?

বিপাশার মেয়ের নামকরণ কে করলেন? জানালেন অভিনেত্রী।
Posted: 01:32 PM Jun 07, 2023Updated: 01:32 PM Jun 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবছর নভেম্বর মাসেই মা হয়েছেন বিপাসা বসু। মুম্বইবাসী বঙ্গকন্যার কোল আলো করে জন্ম নিয়েছে ফুটফুটে কন্যাসন্তান। কাজের পাশাপাশি এখন তাঁর নতুন দায়িত্ব। মেয়ের দিকে তাকিয়েই কেটে যায় বিপাশার সময়। এবার মেয়ের বাঙালি ডাকনাম ফাঁস করলেন অভিনেত্রী।

Advertisement

নিজে বাঙালি। বাঙালি আচার নিয়ম মেনেই ছাদনাতলায় সাত পাকে বাঁধা পড়েছেন পাঞ্জাবী প্রেমিক তথা অভিনেতা করণ সিং গ্রুভারের সঙ্গে। গর্ভাবস্থায় মায়ের কাছে আদ্যোপান্ত বাঙালি মতে সাধ খেয়েছেন। এদিকে জামাই করণ সিং গ্রুভারও বাঙালি খানাপিনায় পুরোদস্তুর ‘বং’ হয়ে উঠেছেন। মুম্বইতে থেকেও কলকাতার আদব-কায়দা যে তিনি নেহাত ভোলেননি, আরও তার একবার প্রমাণ দিলেন বিপাশা বসু। মেয়ের বাঙালি ডাকনাম রাখলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বিয়ে না করেও দু’বার অন্তঃসত্ত্বা! ‘যুবপ্রজন্মকে নষ্ট করছেন’, কটাক্ষ অর্জুনের প্রেমিকাকে]

২২ নভেম্বর মেয়ে হওয়ার পরই তাঁর নাম প্রকাশ্যে আনেন করণ-বিপাশা। সাধ করে খুদের নামকরণ করেছেন ‘দেবী’। কিন্তু বাঙালি মায়ের মেয়ের ডাকনাম হবে না, তাও কি হয়? এবার ইচ্ছেপূরণও হল। দেবীর সঙ্গে এক ভিডিও শেয়ার করে বিপাশা জানালেন বাড়িতে তাঁর মেয়েকে কী বলে ডাকা হয়? বললেন, “দেবী সিং গ্রুভারের ডাকনাম ‘মিষ্টি’। নামকরণ করেছেন দিদা মুমু বসু। দারুণ মানিয়েছে এই নাম। বাঙালি মেয়ে তার ডাকনাম পেল।”

প্রসঙ্গত, ২০১৬ সালে করণ সিং গ্রুভারের সঙ্গে বিয়ে করেন বিপাশা বসু। বিয়ের বছর পাঁচেক বাদে প্রথম সন্তানের জন্ম দেন তারকাদম্পতি। এবার মেয়ের বাঙালি ডাকনাম প্রকাশ্যে আনলেন বিপাশা বসু ও করণ সিং গ্রুভার।

[আরও পড়ুন: ‘ঘোর সংসারি’ ক্যাটরিনা! ‘পাই-পয়সা হিসেব নেন পরিচারকদের থেকে’, ফাঁস করলেন ভিকি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement