shono
Advertisement

মালদ্বীপে গিয়ে ‘মুখ পুড়তেই’ বড় পদক্ষেপ বিপাশা বসুর! দেশের অপমানে কী করলেন অভিনেত্রী?

ভারতীয় পর্যটকদের মালদ্বীপ বয়কটের মাঝেই সেখানে জমজমাট জন্মদিন পালন করেছিলেন অভিনেত্রী।
Posted: 03:01 PM Jan 11, 2024Updated: 03:01 PM Jan 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালদ্বীপে গিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন, এবার ‘দায়িত্ববান নাগরিকের’ মতো পদক্ষেপ বিপাশা বসুর! অভিনেত্রীর প্রোফাইল খুললেই দিন কয়েক ধরে মালদ্বীপ সফরের রোম্যান্টিক ছবি জ্বলজ্বল করছিল। কিন্তু বুধবার থেকে সেসব ছবি-ভিডিও আর তাঁর প্রোফাইলে দেখা যাচ্ছে না। কটাক্ষের সম্মুখীন হয়ে অগত্যা সেসব মুছে ফেলতে হল বিপাশা বসুকে।

Advertisement

ভারতীয় পর্যটকদের মালদ্বীপ বয়কটের মাঝেই সেখানে জমজমাট জন্মদিন পালন করেছিলেন বিপাশা বসু। আর সেই প্রেক্ষিতেই বলিউডের বঙ্গকন্যাকে সোশাল মিডিয়ায় প্রায় ছেঁকে ধরেন নেটিজেনরা। কেউ কেউ আবার ‘দায়িত্ববাণ নাগরিক’ হওয়ার পরামর্শও দেন বিপাশাকে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে স্বামী-সহ মারাত্মক ট্রোলের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। পরিস্থিতি বেগতিক দেখে এবার মালদ্বীপ ট্যুরের সমস্ত ছবিই কিনা নিজের প্রোফাইল থেকে ডিলিট করে দিলেন তিনি! স্বামী করণ সিং গ্রোভারও স্ত্রী বিপাশার পথেই হেঁটেছেন।

ছবি : ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: খ্রিস্টান মতে বিয়ে করলেন আমিরকন্যা ইরা খান, উদয়পুরে রাজকীয় অনুষ্ঠান]

৭ জানুয়ারি ছিল বিপাশা বসুর জন্মদিন। বিশেষ দিনটি উদযাপন করতে আগেভাগেই মালদ্বীপে পৌঁছে গিয়েছিলেন বিটাউনের বঙ্গকন্যা। সেখান থেকেই একের পর এক ছবি দিয়ে অনুরাগীদের চমকে দিয়েছিলেন। কোথাও করণ-বিপাশাকে দেখা গিয়েছিল সুইমিং পুলের নীল জলরাশির মাঝে দাঁড়িয়ে ঠোঁটে ঠোঁট রাখতে। কোথাও কোলে খুদে দেবী। আবার কোথাও বা স্বামীর কাঁধে মাথা দিয়ে আদুরে ছবি পোস্ট করেছিলেন বিপাশা বসু। কিন্তু কটাক্ষের মুখে পড়ে সেসব মিষ্টি মুহূর্ত প্রোফাইল থেকেই মুছে ফেললেন অভিনেত্রী।

মেয়ে দেবীর অসুস্থতার ঝড়-ঝাপটা সামলে বর্তমানে সুখের ঘরকন্না বিপাশা বসুর (Bipasha Basu)। কোনও সিনেমা, সিরিজের কাজে হাত দেননি! অভিনেত্রী এখন পুরোদস্তুর মায়ের দায়িত্ব সামলাচ্ছেন। মেয়ে দেবীকে নিয়েই সময় কাটে তাঁর। এদিকে ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে স্বামী করণ সিং গ্রোভারের ছবি ‘ফাইটার’। ব্যস্ত শিডিউলের ফাঁকেই বাবা, বেবি-সহ বিপাশা গিয়েছিলেন মালদ্বীপে। এদিকে সেদেশের মন্ত্রীর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তথা দেশের সমুদ্র উপকূলের টুরিস্ট স্পটগুলিকে কটুক্তি করায় ভারতীয়রা বর্তমানে রাগে ফুঁসছেন! অতঃপর সেই রাগ অভিনেত্রীর ইনস্টা পোস্টে দেখানোর সুযোগও হাতছাড়া করেননি তাঁরা। আর সেই প্রেক্ষিতেই মালদ্বীপের ছবি-ভিডিও সব মুছে ফেললেন বিপাশা বসু।

[আরও পড়ুন: ‘আগে বিয়ে সামলাও, তারপর বিগ বস-এ জিতো’, অঙ্কিতাকে পরামর্শ ‘মেন্টর’ কঙ্গনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement