shono
Advertisement

হাসপাতালে সইফ আলি খান, কী হয়েছে অভিনেতার?

কোকিলাবেন হাসপাতালে ভর্তি রয়েছেন সইফ।
Posted: 02:39 PM Jan 22, 2024Updated: 04:15 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় গোটা বলিউড যখন অযোধ্যায় হাজির হয়েছে রামলালার প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানে, ঠিক সেই সময়ই হাসপাতালে বলিউড অভিনেতা সইফ আলি খান। সূত্রের খবর অনুযায়ী, সোমবার সকাল ৮টায় সইফকে ভর্তি করা হয়েছে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে।

Advertisement

[আরও পড়ুন: কাশ্মীরি হিন্দু পণ্ডিতদের হয়ে অযোধ্যায় অনুপম খের, ‘ফিরান’ পরেই ছিন্নমূল পূর্বপুরুষদের স্মরণ]

তা কী হয়েছে সইফের?

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সইফ হাঁটু ও কাঁধে গুরুতর চোট পেয়েছেন। আর সেই কারণেই তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, তাঁর অস্ত্রোপচার চলছে। তবে কীভাবে সইফের এই চোট লেগেছে, তা এখনও জানা যায়নি। হাসপাতালে সইফের সঙ্গে রয়েছেন স্ত্রী করিনা কাপুর খান।

এর আগেও হাঁটু ও কাঁধে চোট পেয়েছিলেন সইফ। ‘রেঙ্গুন’ ছবির শুটিংয়ের জন্য তাঁর কাঁধে ও হাঁটুতে চোট লাগে। ২০১৬ সালেও কোকিলাবেন হাসপাতালে তাঁর অস্ত্রোপচার হয়েছিল। এছাড়াও ‘ক্যায়া কহেনা’ ছবির এক অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময়ও আহত হন সইফ। সেই চোটও লেগেছিল কাঁধে ও হাঁটুতে।  সেই চোটের ব্যথার ফলেই ফের হাসপাতালে কিনা, তা নিয়ে চলছে জল্পনা।

এই মুহূর্তে বেশ কয়েকটি ছবির শুটিংয়ে ব্যস্ত সইফ। তাঁর হাতে রয়েছে বেশ কয়েকটি সিরিজের কাজও। এরই মাঝে অসুস্থ হওয়ায় রীতিমতো চিন্তায় সইফ। 

[আরও পড়ুন: ‘জয় শ্রীরাম’ ধ্বনিতে দূর থেকেই শুভেচ্ছা অক্ষয়ের, কেন রামমন্দিরে যাচ্ছেন না খিলাড়ি ‘ভক্ত’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement