shono
Advertisement

সবকটা নির্বোধ! নেটিজেনদের তুলোধোনা সোনাক্ষীর! কেন এত রেগে গেলেন নায়িকা?

২০১০ সালে সলমন খানের হাত ধরেই বলিউডে পা রাখেন সোনাক্ষী।
Posted: 02:22 PM Mar 05, 2022Updated: 04:01 PM Mar 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চটে গেলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। আর রাগবেন নাই বা কেন, হঠাৎ করে এক ভুয়ো ছবিকে নিয়ে যা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তা কি মেনে নেওয়া যায়! তাই তো সোনাক্ষী এবারটা চুপ না থেকে রীতিমতো ক্ষোভ প্রকাশ করলেন। নেটিজেনদের বললেন, ‘আপনারা নির্বোধ’!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক, কয়েকদিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সোনাক্ষী ও সলমনের একটি ছবি। যেখানে দেখা গিয়েছে, সোনাক্ষী ও সলমন বিয়ে করছেন। সোনাক্ষীর হাতে আংটি পরিয়ে দিচ্ছেন সলমন (Salman Khan)। ভাইরাল হওয়া ছবি নিয়ে হইচই শুরু হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সলমন ও সোনাক্ষীর অনুরাগীরা মনে করেছিলেন সলমন খান সত্যিই গোপনে সোনাক্ষীকে বিয়ে করে ফেলেছেন।

তবে সত্য়ি জানা গেল কয়েকদিন পরেই। ছবিটা আসলে যে ফটোশপ করে তৈরি করা হয়েছে, তা বুঝতে দেরি হয়নি নেটিজেনদের। কিন্তু তাতেও যেন গুঞ্জন কমল না। অনেকে তো জল্পনা শুরু করলেন সলমন ও সোনাক্ষীর বিয়ে নিয়ে। কেউ কেউ বললেন, দুবাইয়ে উড়ে গিয়েই নাকি বিয়ে করেছেন তাঁরা।

এই গুঞ্জনকেই ফুঁ দিয়ে উড়িয়ে দিলেন সোনাক্ষী। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখলেন, ‘আপনারা কি বোকা! ছবি দেখে বুঝতে পারছেন না, এটা আসলে নকল ছবি!’

[আরও পড়ুন: ‘পুরুষদের তো মাথা গরম হবেই!’ পুনমকে নির্যাতন নিয়ে মুখ খুললেন স্বামী স্যাম]

২০১০ সালে সলমন খানের হাত ধরেই বলিউডে পা রাখেন শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী। প্রথম ছবি থেকেই নজর কাড়েন তিনি। সে সময়ও সলমনের সঙ্গে সোনাক্ষীর প্রেম নিয়ে গুঞ্জন উড়েছিল। তবে সেই গুঞ্জনে ইতি পড়েছে বহুদিন আগেই। সলমনের সঙ্গে যে তাঁর কোনও প্রেমের সম্পর্কই নেই, তা এবার আরও স্পষ্ট করলেন সোনাক্ষী সিনহা।

ফাইল ছবি

 

[আরও পড়ুন: এক ঝলকেই বাজিমাত, ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে ‘টাইগার থ্রি’র টিজারে ঝড় তুললেন সলমন! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement