shono
Advertisement

নক্ষত্র পতন, বিশ্বাসই হচ্ছে না শ্রীদেবী নেই

প্রধানমন্ত্রী-সহ সিনে ও খেলার দুনিয়ার শোক জ্ঞাপন। The post নক্ষত্র পতন, বিশ্বাসই হচ্ছে না শ্রীদেবী নেই appeared first on Sangbad Pratidin.
Posted: 08:55 AM Feb 25, 2018Updated: 03:26 PM Sep 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় চলচ্চিত্রের নক্ষত্র পতন। হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫৪-তেই থেমে গেল মিস হাওয়াইয়ের জীবন রথ। প্রায় ১৫ বছর ফের নতুন করে বলিউডে কাজ শুরু করেছিলেন শ্রীদেবী। নয়া প্রজন্মের বলিউডি হার্টথ্রবদের মধ্যে নিজের জায়গা করে নিচ্ছিলেন। একই সঙ্গে বড় মেয়ে জাহ্নবীর বলিউড ডেবিউ নিয়েও তোরজোর শুরু করেছিলেন। পলিশড গ্লামার, চোখের চাহনিতে আবেদনের ঝলক প্রথম সারির বি-টাউন কন্যাদেরকেও ঈর্ষান্বিত করে। রূপ কি রানির এহেন অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে ভারতীয় চলচ্চিত্র জগতে। খবর শুনে বিশ্বাস করতে পারছেন কেউই। বলিউড শাহেনশা, অমিতাভ বচ্চন টুইটবার্তায় শোক প্রকাশ করে জানিয়েছেন, তিনি বিশ্বাসই করতে পারছেন না। শ্রীদেবীর মৃত্যুর ২০ মিনিট আগেই তাঁর মন আনচান করছিল। খারাপ কিছু ঘটবে ভেবে অস্থির হয়ে পড়েছিলেন। ঠিক তার পরেই খবর পান মৃত্যু হয়েছে শ্রীদেবীর।

Advertisement

খবর শুনে বিশ্বাস করেননি প্রিয়াঙ্কা চোপড়াও। টুইটে জানিয়েছেন, ‘বলার মতো করে কোনও শব্দ আমার কাছে নেই। যাঁরা শ্রীদেবীকে ভালবাসেন সকলের জন্যই গভীর সমবেদনা। সত্যিই একটা কালো দিন আজ।’

[অকাল প্রয়াণ ‘রূপ কি রানি’ শ্রীদেবীর, শোকস্তব্ধ বলিউড]

শ্রীদেবীর মৃত্যুর খবর মেনে নিতে পারছেন না সুস্মিতা সেনও। তাই খবরটি পাওয়ার পর থেকে কেঁদেই চলেছেন।

শ্রীদেবীর মৃত্যুর খবরকে ভয়ানক ভয়ঙ্কর খবর হিসেবে উল্লেখ করেছেন অভিনেতা রীতেশ দেশমুখ।’ কোনও ভাষা নেই। ভাবতেই পারছি না শ্রীদেবীজি আর নেই।’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, শচিন তেন্ডুলকর, বীরেন্দ্র সেহবাগ, সিদ্ধার্থ মালহোত্রা একে একে সকলেই এই অবিনেত্রীর মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন।

টুইটবার্তায় শ্রীদেবীর মৃত্যুতে শোক জ্ঞাপন করেছে কংগ্রেস। তবে শোক জ্ঞাপনের পাশাপাশি ইউপিএ আমলে তাঁর পদ্মশ্রী পাওয়ার বিষয়টিও উল্লেখ করতে ছাড়েনি। এদিকে নিজের ঢাক পেটাতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হল কংগ্রেসকে।  এরপরেই নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইটটি মুছে ফেলা হয়।

The post নক্ষত্র পতন, বিশ্বাসই হচ্ছে না শ্রীদেবী নেই appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement