shono
Advertisement

‘ব্রহ্মাস্ত্রে’লক্ষ্যভেদ বলিউডের, ২ দিনেই ১৬০ কোটির ব্যবসা রণবীর-আলিয়ার ছবির

প্রথম দিনই সব মিলিয়ে ৭৫ কোটি টাকার ব্যবসা করেছিল 'ব্রহ্মাস্ত্র'।
Posted: 12:34 PM Sep 11, 2022Updated: 01:34 PM Sep 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম দিনেই আশা জেগেছিল বয়কট বিতর্ক পেরিয়ে শেষমেশ হয়তো বক্স অফিসের হাল ফেরাবে রণবীর ও আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’ (Brahmastra Part One: Shiva)। শনিবারও একই ভাবে বক্স অফিসে ঝড় অব্যাহত রাখল বিগ বাজেটের এই ছবি। দু’দিনেই গোটা বিশ্বে ১৬০ কোটির ব্যবসা করে ফেলেছে ‘ব্রহ্মাস্ত্র’।

Advertisement

খবর অনুযায়ী, শুক্রবার ৭৫ কোটির পর শনিবার ৮৫ কোটির ব্যবসা করেছে ছবিটি। এর মধ্যে দেশে এই দু’দিনে যথাক্রমে ৩৭ ও ৪২ কোটি টাকার ব্যবসা। বাকিটা এসেছে বিশ্বের অন্যান্য দেশের বক্স অফিস থেকে। ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় ছবির এই সাফল্যের কথা শেয়ার করে সকলকে ধন্যবাদ জানিয়েছেন। 

এই মুহূর্তে বলিউডকে বয়কট করার দাবি ঘিরে বিতর্ক তুঙ্গে সোশ্যাল মিডিয়ায়। সদ্য মুখ থুবড়ে পড়তে দেখা গিয়েছে আমিরের ‘লাল সিং চাড্ডা’কে। এহেন পরিস্থিতিতে ৪১০ কোটি টাকা ব্যয় করে একটি ছবি তৈরি যে প্রবল ঝুঁকিপূর্ণ তা বলাই বাহুল্য। কিন্তু শুরুর সাফল্য যে যথেষ্ট আশাপ্রদ তা মানছে ওয়াকিবহাল মহল। কেননা কোনও বিশেষ ছুটির মরশুমে রিলিজ হিসেবে এটা একটা রেকর্ড। রবিবারও বিপুল অঙ্কের ব্যবসা করতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’, মনে করছে ওয়াকিবহাল মহল।

[আরও পড়ুন: ভূমিপুত্র না হলে ভোটাধিকার নয়, সরব ফারুক আবদুল্লা, কমিশনের সিদ্ধান্তের বিরোধিতা]

তবে ছবিটি নিয়ে এখনও পর্যন্ত মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। কোনও কোনও সমালোচক ছবিটির ভিএফএক্সের প্রশংসায় পঞ্চমুখ হলেও অনেকেই ছবিটির কড়া সমালোচনাও করেছেন। কিন্তু শেষ পর্যন্ত যে কোনও ছবির ব্যবসায়িক সাফল্য নির্ভর করে বক্স অফিসের উপরে। সেই বিচারে ‘ব্রহ্মাস্ত্র’ লক্ষ্যভেদ করতে চলেছে বলেই মনে করা হচ্ছে।

ছবিতে শাহরুখ খানের ছোট্ট ভূমিকায় মুগ্ধ অনুরাগীরা। অনেকে এমন দাবিও করছেন, কিং খানের দৃশ্যটিই নাকি ছবির সেরা প্রাপ্তি। বিজ্ঞানী মোহন ভার্গবের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। দীর্ঘদিন পরে বড় পর্দায় তাঁর পারফরম্যান্সে খুশি দর্শকরা। একই ভাবে স্বল্প উপস্থিতিতে মন জিতে নিয়েছেন নাগার্জুনও।

গুঞ্জনে রয়েছে, ছবির দ্বিতীয়ভাগে রণবীরের মায়ের চরিত্রে নাকি দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। যিনি ছবিতে জলদেবীর ভূমিকায় অভিনয় করেছেন। অন্যদিকে, আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে চরিত্রে নাকি দেখা যেতে পারে রণবীর সিং বা হৃত্বিক রোশনকেও। তবে দীপিকা কনফার্ম হলেও, হৃত্বিক বা রণবীর কেউই এখনও সবুজ সংকেত দেননি।

[আরও পড়ুন: খাকি হাফপ্যান্টের দাম মেটাতে হিমশিম ভারত, রাহুলের টি-শার্ট বিতর্কে মন্তব্য মহুয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement