shono
Advertisement

সেন্সরের ভয়ে কাঁটা বলিউড, দেবের ‘ব্যোমকেশ দুর্গরহস্য’কে ‘ফুলমার্কস’ CBFC বোর্ডের!

কী বলছেন অভিনেতা-প্রযোজক দেব?
Posted: 07:35 PM Aug 03, 2023Updated: 07:35 PM Aug 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আদিপুরুষ’ বিতর্কের পর থেকেই নড়েচড়ে বসেছে সেন্সর বোর্ড। কড়া আতসকাঁচে রেখে প্রতিটা সিনেমাকে ছাড়পত্র দেওয়া হচ্ছে। সম্প্রতি সেন্সরের কাঁচিতে পড়ে ভুগতে হয়েছে করণ জোহর, অক্ষয় কুমার থেকে সানি দেওলের ছবিকেও! গোটা বলিউড যেখানে সেন্সরের ভয়ে কাঁটা! সেখানে টলিউড সুপারস্টার দেবের ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’-এর প্রশংসায় পঞ্চমুখ বোর্ড।

Advertisement

এই সুখবর দেব নিজেই জানিয়েছেন। ইনস্টাগ্রামে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ছবির নেপথ্যের একটি দৃশ্য শেয়ার করে অভিনেতা-প্রযোজক লিখেছেন, “সেন্সরের কাজ হয়ে গিয়েছে। U/A সার্টিফিকেট দেওয়া হয়েছে। সেন্সর বোর্ডের তরফে দারুণ প্রতিক্রিয়া পেলাম। এবার দর্শকরাই বলবেন…।”

প্রসঙ্গত, সেন্সর বোর্ডের কড়াকড়ি নিয়ে বলিপাড়ার সিনে নির্মাতাদের কপালে বর্তমানে ভাঁজ পড়েছে। করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি…’, অক্ষয় কুমার অভিনীত ‘OMG 2’ থেকে সানি দেওলের বহু প্রতীক্ষিত ‘গদর ২’ ছবিতেও সেন্সরের কাঁচি পড়েছে। সেগুলো অবশ্য রাজনৈতিক কিংবা ধর্মীয় ভাবাবেগের কথা মাথায় রেখেই দৃশ্য বদলের নির্দেশ দেওয়া হয়েছিল। তবে দেবের ব্যোমকেশ ছাড়পত্র দেওয়ার পাশাপাশি প্রশংসাও কুড়িয়েছেন সেন্সর বোর্ডের তরফে। অনুরাগীদের মন্তব্য, ‘এটাও বা কম কী?’

[আরও পড়ুন: হিন্দুদের নিয়ে ‘বিতর্কিত’ টুইট গোবিন্দার! নেটপাড়ায় ছি ছি-কার হতেই ড্যামেজ কন্ট্রোলে ‘চিচি’]

আগামী ১১ আগস্ট বড়পর্দায় মুক্তি পাচ্ছে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। যেখানে প্রথমবার সত্যান্বেষীর বেশে ধরা দেবেন দেব। সত্যবতীর ভূমিকায় রুক্মিণী মৈত্র ও অজিতের চরিত্রে দেখা যাবে অম্বরীশ ভট্টাচার্য। নতুন এই ব্যোমেকশ-সত্যবতী-অজিতকে দেখে দর্শকদের কী প্রতিক্রিয়া হয়? সপ্তাহ ঘুরলেই সেটা জানা যাবে।

[আরও পড়ুন: ‘গদর ২’র প্রচারে ভারত-পাক সীমান্তে সানি দেওল, জমিয়ে নাচলেন জওয়ানদের সঙ্গে! দেখুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement